1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বুধবার, ১৮ আগস্ট, ২০২১
  • ২৫২ পাঠক

নরসিংদী সদর উপজেলার মাধবদী থেকে আন্তঃজেলা ডাকাত দলের পাঁচ সক্রিয় সদস্যকে বিদেশী পিস্তল,গুলি ও দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে মাধবদী থানা পুলিশ।
বুধবার(১৮ আগস্ট) বিকাল সাড়ে তিনটায় নরসিংদী জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের সহকারী পুলিশ সুপার এনামুল হক সাগর (প্রশাসন) এ তথ্য নিশ্চিত করেন।

সংবাদ সম্মেলনে তিনি লিখিত বক্তব্যে বলেন,
১৮ আগস্ট রাত ১.২৫ মিনিটে নরসিংদী সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার শাহেদ আহমেদ এর নেতৃত্বে মাধবদী থানার অফিসার ইনচার্জ মোঃ সৈয়দুজ্জামান, এসআই এম নঈমুল ইসলাম মোস্তাক, এসআই মোঃ মোজাফ্ফর হোসেন সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে মাধবদী থানাধীন মহিষাশুড়া ইউনিয়নের কোতালিরচর বিলপাড়ের একটি নির্মাণাধীন পেট্রোল পাম্পের ভবনের সিঁড়ির সামনে ডাকাতির প্রস্তুত্তি গ্রহণ কালে ৫ (পাঁচ) জন ডাকাতকে হাতেনাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- ১। আবু কালাম ওরফে উজ্জ্বল, পিতা- মৃত আঃ রহমান ওরফে রব, সাং- নরশ্বরদী (ব্রাহ্মন ডৌকাদী), ২। ইউনুছ আলী ওরফে গাছুয়া, পিতা- মৃত জমির আলী, সাং- ডৌকাদী (ডৌকাদী টাকপাড়া), উভয় থানা-মাধবদী, জেলা-নরসিংদী, ৩। হালিম ওরফে হাইল্যা, পিতা- মৃত বাদল মিস্ত্রী, সাং- ব্রাহ্মনপাড়া, থানা ও জেলা- নরসিংদী, ৪। মোঃ ইকবাল, পিতা- শামসুল হক, সাং- বগাদি (সিটি বাজার), ৫। জাকির হোসেন, পিতা- মোহাম্মদ আলী ওরফে মগা, সাং- বালিয়া পাড়া (সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিম পার্শ্বে), উভয় থানা- আড়াইহাজার, জেলা- নারায়নগঞ্জ। ডাকাতির প্রস্তুতিকালে ডাকাতদের কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, যা ট্রিগার ও ম্যাগজিন সংযুক্ত এবং ম্যাগজিনের ভিতরে ১ (এক) রাউন্ড গুলি, ১টি লোহার ছুড়ি,
১টি স্টিলের হাতল যুক্ত কিরিচ
১টি লোহার শাবল ও ১টি রামদা উদ্ধার করা হয়। তিনি আরও জানান, আসামীদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি সহ একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃত ডাকাতদের বিরুদ্ধে মাধবদী থানায় একটি ডাকাতির প্রস্তুতি ও অন্যটি অস্ত্র আইনে পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD