1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১১:৩০ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু বাংলাদেশের স্রষ্টা— প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২১ আগস্ট, ২০২১

সফুরউদ্দিন প্রভাত : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, বাঙালি জাতি অনেক কেঁদেছে, আর কাঁদতে চায় না। বঙ্গবন্ধু হত্যার খুনির মুখোশ উন্মোচন করতেই হবে, আমার সস্তানদের জন্য, আমার ভবিষ্যস্ত্র প্রজন্মের জন্য। এই খুনির নাম জিয়াউর রহমান। এই খুনির মরণোত্তর বিচার বাংলার মাটিতে করতেই হবে।

শনিবার বিকাল ৫টার দিকে আড়াইহাজার উপজেলার বীর মুক্তিযোদ্ধা এস এম মাজহারুল হক অডিটরিয়ামে উপজেলা আওয়ামী যুবলীগ আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় আহত ও নিহতদের স্বরণে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানই প্রথম নির্যাতিত, শোষিত বাঙালি জাতিকে একটি স্বাধীন স্বদেশ ভূমি উপহার দিয়েছেন। বঙ্গবন্ধু বাংলাদেশের স্্রষ্টা। জাতির পিতা কখনো আপস করেননি, বেইমানি করেনি। পাকিস্তানি শাসকগোষ্ঠীর রক্তচক্ষুকে ভয় পাননি, মাথা নিচু করেনি। সে শিক্ষাই জাতির পিতা আমাদের দিয়ে গেছেন।

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি আরও বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা বাঙালির আস্থা ঠিকানা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। বঙ্গবন্ধুর জন্ম না হলে যেমন বাংলাদেশ হতো না, তেমন শেখ হাসিনার জন্ম না হলে বাংলাদেশ আলোকের ঝর্ণাধারায় উদ্ভাসিত হতো না।

সাংসদ আলহাজ্ব নজরুল ইসলাম বাবু বলেন, ২১ আগস্ট বিএনপি-জামাত জোট সরকারের সরাসরি পৃষ্ঠপোষকতায় ঢাকায় বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগ আয়োজিত সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী সমাবেশে বর্বররোচিত গ্রেনেড হামলার মূল লক্ষ্য ছিল স্বাধীনতা, সার্বভৌমত্ব, গণতন্ত্র এবং মুক্তিযুদ্ধের চেতনাকে ভূলুণ্ঠিত করা, বঙ্গবন্ধু কন্যাকে হত্যা করা এবং আওয়ামী লীগ ও বাংলাদেশকে নেতৃত্বশূন্য করে হত্যা, ষড়যন্ত্র, জঙ্গিবাদ, সন্ত্রাস, দুর্নীতি ও দুঃশাসনকে চিরস্থায়ী করা। এসময় তিনি ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় দ্রুত কার্যকর করার দাবী জানান।

উপজেলা যুবলীগের সভাপতি আহাম্মেদুল কবির উজ্জ্বলের সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক আবু মনির মোঃ শহিদুল হক রাসেল, নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদির, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম ভূইয়া প্রমুখ। এর আগে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করে হাসপাতালে সার্বিক সেবার মান নিয়ে সন্তোষ প্রকাশ করেন।



এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD