1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০২:৫৯ পূর্বাহ্ন

নরসিংদীতে আন্ত:জেলা চোরচক্রের ৫ সদস্য গ্রেপ্তার, ৪ মোটরসাইকেল জব্দ

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৩ আগস্ট, ২০২১

নরসিংদীতে চার মোটরসাইকেলসহ আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। সোমবার বিকালে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার ইনামুল হক সাগর।
এর আগে রোববার সন্ধ্যায় নরসিংদী পৌর এলাকার শালিধাস্থ নতুন বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো-নরসিংদী সদর থানার করিমপুর বাজার এলাকার হাবিবুল্লাহ সরকারের ছেলে আল রাব্বি (২৫), মনোহরদী থানার কোচেরচর এলাকার মিলন মিয়ার ছেলে তাপস মিয়া (২১), একই থানার চঙ্গভাঙ্গা এলাকার সোনা মিয়ার ছেলে মো. সোলমান (৩৫) , ব্রাহ্মনবাড়িয়ার নবীনগর থানার বাড়াইল এলাকার মেঘা মিয়ার ছেলে মো. শহিদ মিয়া (৪০) ও কিশোরগঞ্জের ভৈরব থানার পলতাকান্দা এলাকার মো. মজিবুর রহমানের ছেলে মো. হিসামুর রহমান (২৬)।

অতিরিক্ত পুলিশ সুপার ইনামুল হক সাগর জানান, রোববার জেলায় বিশেষ অভিযান চালানোর সময় আন্ত:জেলা চোর চক্র নতুন বাসস্ট্যান্ড এলাকায় দুটি মোটরসাইকেল ক্রয় বিক্রয়ের জন্য অবস্থান করার তথ্য পায় জেলা গোয়েন্দা পুলিশ। এসময় সেখানে অভিযানে গেলে গোয়েন্দা পুলিশের উপস্থিতি টের পেয়ে ৫/৬ জন দুটি মোটরসাইকেল নিয়ে পালানোর চেষ্টা করে। এসময় হাতেনাতে ৪ জনকে দুটি মোটরসাইকেলসহ গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে চোর চক্রের অপর সদস্য মো. হিসামুর রহমানকে ভৈরব থেকে গ্রেপ্তার করা হয় এবং তার দখল থেকে আরওেএকটি মোটরসাইকেল জব্দ করা হয়। এসময় ভৈরবের কমলপুর এলাকা একটি সিএনজি গ্যাস স্টেশনের সামনে থেকে আরও একটি চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়।

পুলিশী জিজ্ঞাসাবাদে তারা জানায়, গ্রেপ্তার রাব্বি, তাপস মিয়া, মো. সোলমান ও শাহিদ মিয়া নামে পলাতক একজন পরস্পর যোগসাজশে নরসিংদী জেলার বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল চুরি করে থাকে। চুরিকৃত মোটরসাইকেলগুলো কুমিল্লা, কিশোরগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়াসহ বিভিন্ন জেলায় বিক্রি করে থাকে।
গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নরসিংদীসহ বিভিন্ন থানায় একাধিক চুরি, ডাকাতি ও মাদক মামলা রয়েছে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD