1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১২:৩৪ অপরাহ্ন

শিবপুরে সড়ক দুর্ঘটনায় এক মটরসাইকেল আরোহী নিহত (ভিডিও)

শেখ মানিক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শনিবার, ২৮ আগস্ট, ২০২১

নরসিংদীর শিবপুরে পথচারীকে বাঁচাতে গিয়ে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত । কিশোরগঞ্জের নিকলী-মিঠামইন হাওরে যাওয়ার পথে শনিবার (২৮ আগস্ট) সকাল সাড়ে ৭টায় শিবপুর-মনোহরদী আঞ্চলিক এ দুর্ঘটনা ঘটে। নিহত মাসুদুর রহমান (৩৫) নারায়ণগঞ্জ জেলার আড়াই হাজার উপজেলার ছোটবিনাইচর গ্রামের মৃত: ফজলুল করিমের ছেলে। এ ঘটনা নিশ্চিত করেছেন শিবপুর মডেল থানার উপ-পরিদর্শক অরুণ কুমার বসাক।

নিহতের বন্ধু মোটরসাইকেল চালক রাসেল জানান, দশ বন্ধু মিলে পাঁচটি মোটরসাইকেলে নিকলী- মিঠামইন হাওরে ঘুড়ার উদ্দেশ্য আড়াই হাজার থেকে রওনা দেই। শিবপুর উপজেলার পচারবাড়ী নামক এলাকায় এসে পৌঁছলে হঠাৎ করে এক ব্যক্তি রাস্তা পারাপারের সময় তাকে বাঁচাতে গিয়ে আমার গাড়ীর গতিরোধ করলে পিছনে থাকা মোটরসাইকেল আমাকে ধাক্কা দিলে আমার পিছনে বসা মাসুদুর রহমান গাড়ী থেকে ডান দিকে ছিটকে পরে আর আমি বাম দিকে ছিঁটকে পড়ি। এসময় অপর দিক থেকে আসা একটি বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই মৃত‌্যু হয় তাঁর। বাসটি চাপা দিয়ে পালিয়ে গেছে। তবে যে পথচারীকে বাঁচাতে গিয়ে এই দুর্ঘটনা ঘটেছে তিনি অক্ষত আছেন।

শিবপুর মডেল থানার উপ-পরিদর্শক অরুণ কুমার বসাক বলেন, নিহত মাসুদুর রহমানসহ তার বন্ধুরা কিশোরগঞ্জের নিকলী মিঠামইন আনন্দ ভ্রমণ করতে যাচ্ছিল। দুর্ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। মরদেহটি স্বজনদের কাছে হস্তান্তর করার জন্য আইনি প্রক্রিয়া চলছে।



এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD