1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১১:০৩ পূর্বাহ্ন

ফ্রেঞ্চ লিগে মেসির স্মরণীয় অভিষেক

খেলাধুলা ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ৩০ আগস্ট, ২০২১

অবেশেষ পারি সাঁ জার্মেই জার্সিতে অভিষেক হলো মেসির। বার্সেলোনার বাইরে প্রথমবারের মত অন্য ক্লাবের হয়ে খেলতে নামলেন এলএম থার্টি। স্মরণীয় ম্যাচে এমবাপ্পের জোড়া গোলে রাঁসকে ২-০ গোলে হারিয়েছে পিএসজি।

ম্যাচের তখন ৬৬ মিনিট। বন্ধু নেইমারের বদলী হিসেবে স্তাদ দে রাঁসে সবুজ গালিচায় লিওনেল মেসি। মেসি, মেসি ধ্বনিতে মুখরিত পুরো স্টেডিয়াম। পিএসজিতো বটেই রাঁসের সমর্থকরাও ক্ষুদে জাদুকরের সম্মানে দিলেন স্ট্যান্ডিং অভেশন।

চলতি মৌসমে যে স্টেডিয়ামে এখনো পর্যন্ত ৯ হাজারের বেশি দর্শক হয়নি মেসির মাঠে নামার কথা শুনে গ্যালারিতে উপচে পড়া দর্শক। লিটল ম্যাজিশিয়ানকে দেখতে ছয় হাজার ইউরোয় বিক্রি হয়েছে টিকিট।

অবশেষে স্পেনের বাইরে, বার্সেলোনার গন্ডি পেরিয়ে প্রথমবারের মত অন্য কোন ক্লাবের জার্সিতে মহাতারকা। এলএমটেন নয় ক্লাবের সঙ্গে বদলে গেলো জার্সিটাও। এলএম থার্টি হিসেবে দ্যুতি ছড়ানোর পালা মেসির।

২৪ মিনিট খেলার সুযোগ পেয়েছেন। একাধিক ট্যাকলের শিকার হয়েছেন। তবে গোল তো নয়ই সূবর্ণ সুযোগও তৈরি করতে পারেননি। জুলাইয়ে কোপা আমেরিকা জয়ের পর থেকে যে মাঠেই নামা হয়নি। তাতে হতাশার কিছুই দেখছেন না পিএসজি বস মাওরিসিও পচেত্তিনো। মেসি মাঠে নেমেছেন তাতেই খুশি এ আর্জেন্টাইন কোচ।

কোচ মাওরিসিও পচেত্তিনো বলেন, ওর অভিষেক হয়েছে তাতেই আমি আনন্দিত। বলে প্রথম স্পর্শের সাথে পুরো দলের আত্মবিশ্বাস অনেক বেড়ে গেছে। শুরুটা জয় দিয়ে হওয়ায় তার জন্যও ভালো হয়েছে। মেসির সেরাটা দেখার জন্য সবাই অপেক্ষায় আছে। আশা করছি শিগগিরি তা দেখতে পারবো।

মেসির নামার আগেই অবশ্য আসল কাজটা সেরে রেখেছেন কিলিয়ান এমবাপে। রিয়াল মাদ্রিদে যাওয়ার গুঞ্জনকে সঙ্গী কই জোড়া গোলের দেখা পেয়েছেন ফ্রেঞ্চ স্ট্রাইকার। যার প্রথমটা আনহেল দি মারিয়ার ক্রস থেকে মাথা ছুঁইয়ে। অন্যটা আশরাফ হাকিমির দারুন পাস থেকে।

কিন্তু তারপরও স্পট লাইটের পুরোটা জুড়ি শুধুই মেসি। তাইতো ম্যাচ শেষে রাঁস গোলরক্ষক প্রেদ্রাগ রাজকোভিচ নিজের পুত্রকে নিয়ে হাজির। যার সাথে ছবি তোলার আবদার মিটিয়েছেন আর্জেন্টাইন সুপারস্টার। ভক্ত-সমর্থকদেরও নিরাশ করেননি মেসি।



এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD