1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৪:০৯ অপরাহ্ন

নরসিংদীতে ১৮ মামলায় সাজাপ্রাপ্ত আসামি দুই ভাই গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১

নরসিংদীতে ১৮ মামলায় সাজাপ্রাপ্ত এবং ৩০টি গ্রেফতারী পরোয়ানার পলাতক আসামি দুই ভাইকে রাজধানী থেকে গ্রেফতার করেছে নরসিংদী মডেল থানা পুলিশ। সোমবার দিবাগত রাত আড়াইটায় ঢাকার পল্লবী থানা এলাকা থেকে দুই সহোদর মানসুর ও মাসুদকে গ্রেফতার করে নরসিংদী সদর মডেল থানা পুলিশ।

মঙ্গলবার (৩১ আগস্ট) বিকেলে নরসিংদীর পুলিশ সুপার কার্যালয় প্রাঙ্গনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর এ তথ্য জানান। তিনি জানান, তারা দুই ভাই দীর্ঘ দিন যাবৎ ঢাকায় আত্মগোপন করেছিল। নরসিংদী পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম এর নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহমেদ, নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শওগাতুল আলম, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: হারুন অর রশিদ এর সহযোগিতায় থানা পুলিশ তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়। তারা দীর্ঘ দিন যাবৎ ভূমি ব্যবসা, ইমারত নির্মাণ এর আড়ালে মানুষের সাথে প্রতারণা ও অর্থ আত্মসাতে লিপ্ত ছিল।
গ্রেফতারকৃত মানসুরের নামে ১০টি সাজা পরোয়ানায় মোট ৯ বছর ৬ মাস কারাদন্ড ও ১ কোটি ৩ লাখ টাকা অর্থ দন্ড এবং মাসুদের নামে ৮টি সাজা পরোয়ানায় মোট ৬ বছর কারাদন্ড, ১ কোটি ১০ লাখ টাকা অর্থ দন্ড রয়েছে। এছাড়াও মানসুরের নামে ৯টি গ্রেফতারী পরোয়ানা এবং মাসুদের নামে ৩টি গ্রেফতারী পরোয়ানা রয়েছে।
আসামীদ্বয় নরসিংদী শহরের পূর্ব ব্রাহ্মন্দী এলাকার মদিনা ভিলার বাসিন্দা মাহমুদুল হাসান মাদানীর পুত্র বলে পুলিশ জানায়। তাদের বিরুদ্ধে ২০১১ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত নরসিংদী মডেল থানায় বিভিন্ন মেয়াদের কারাডন্ড ও অর্থদন্ড সম্ভলিত ১৮টি সাজা প্রাপ্ত গ্রেফতারী পরোয়ানা এবং ১২টি গ্রেফতারী পরোয়ানা মূলতবী ছিল। দীর্ঘ দিন যাবৎ নরসিংদী মডেল থানা পুলিশের একাধিক দল আসামীদ্বয়কে গ্রেফতারের লক্ষ্যে প্রচেষ্টা চালিয়ে আসছিল। এরই ধারাবাহিকতায় পুলিশ তাদের বর্তমান অবস্থান নিশ্চিত করতে সক্ষম হয় এবং গ্রেফতার করে।
আসামীদ্বয়কে গ্রেফতারের ফলে নরসিংদী মডেল থানায় দীর্ঘ দিনের মূলতবী ৩০টি গ্রেফতারী পরোয়ানা নিষ্পত্তি করা সম্ভব হয়েছে বলে পুলিশ জানান।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD