1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

তৃতীয় বিয়ে করার ঘোষণা দিলেন ন্যান্সি

বিনোদন ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ২৪৮ পাঠক

কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি আবারও বিয়ে করার ঘোষণা দিলেন। দ্বিতীয়বার বিয়ে বিচ্ছেদের পর কণ্ঠশিল্পী ন্যান্সি কাকে বিয়ে করছেন তা জানাননি। শুধু বলেন, এই সেপ্টেম্বরে আয়োজন করে জানাবেন বরের নাম, পরিচিত করাবেন সবার সঙ্গে। কিন্তু ন্যান্সি আয়োজন করে জানানোর আগেই জানা যায় তার বরের পরিচয়।

পরে যদিও ন্যান্সি নিজেই তার হবু বর সম্পর্কে বিস্তারিত জানান গণমাধ্যমে। নিজের ফেসবুক ওয়ালে বরের একটি ছবিও পোস্ট করেন। সেই সাথে পোস্ট করেছেন বরের আগের ঘরের বাচ্চাদের নিয়ে ছবিও। এর আগেও গত ২৬ আগস্ট ফেসবুকে একটি ছবি পোস্ট করেন ন্যান্সি।

সোমবার তৃতীয় স্বামীর সঙ্গে যুগল ছবি পোস্ট করেছেন এ গায়িকা। ক্যাপশনে লিখেন, ‘আমি হাজার কথার মালা গেঁথে / চেয়ে আছি শুধু তোমারই পথে/ জানি আমার কাছেই তুমি এখনই আসছো/ তুমি তো এখন আমারই কথা ভাবছো।’

দ্বিতীয় স্বামী জায়েদের সঙ্গে বিচ্ছেদের ঘোষণার একমাসের মাথায় জানা যায় ন্যান্সি আবারও বিয়ে করছেন। আর তিনি নিজেই জানান তার তৃতীয় বিয়ের বিষয়টি। কিন্তু পাত্র কে হচ্ছেন এটা নিয়ে নাটকীয়তা করেন কিছুদিন, রাখেন রহস্যও।

ন্যান্সি এবার বিয়ে করছেন গীতিকার মোহসিন মেহেদীকে। অডিও ও ইউটিউব চ্যানেল অনুপম মিউজিকের চিফ অপারেটিং অফিসার (সিওও) তিনি। তাদের বিয়ের বিষয়টি একেবারেই পারিবারিকভাবে হচ্ছে বলে জানান ন্যান্সি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD