1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০৬ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে জনসচেতনতা মূলক প্রচার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ২৭৬ পাঠক

“বাংলাদেশের প্রশাসন, আপনার পাশে সর্বক্ষণ ”বাংলাদেশ এ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন নরসিংদী জেলার উদ্যোগে জাতীয় শোক দিবস -২০২১ উপলক্ষে করোনা ভাইরাস বিষয়ে সচেতনতা তৈরি ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেন মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান।

মঙ্গলবার (৩১ আগস্ট) নরসিংদী মোসলেহ উদ্দিন ভূঞা স্টেডিয়াম থেকে জেলাখানা মোড় পর্যন্ত করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতামূলক লিফলেট এবং বাসা’র তৈরি মাস্ক বিতরণ করা হয়। এ কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে অংশ নিয়ে জনসচেতনতা মূলক প্রচার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার উপপরিচালক ভূঞা মোহাম্মদ রেজাউর রহমান সিদ্দিকী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মোস্তফা মনোয়ার, নরসিংদী সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মেহেদী মোর্শেদ, এনডিসি মেহেদী হাসান কাউসার, নরসিংদী সদর হাসপাতালের আরএমও ডাঃ আমিরুল হক শামীম, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু কাউসার সুমন, নরসিংদী বিয়াম জিলা স্কুলের প্রধান শিক্ষক প্রফেসর ফরিদ উদ্দিন মুরাদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহিনুল ইসলাম ভূঞা, সহসভাপতি আলহাজ্ব মোস্তফা মিয়াসহ বিএনসিসি ও নরসিংদী স্কাউটস।
বাংলাদেশ এ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন নরসিংদী জেলার সভাপতি আবু নইম মোহাম্মদ মারুফ খান সুরক্ষা সামগ্রী বিতরণ কালে সঠিক নিয়মে মাস্ক পরিধান, শারীরিক দূরত্ব বজায় এবং ভ্যাকসিন গ্রহণের আহবান জানান।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD