1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৪ অপরাহ্ন

বেলাবতে করোনায় ক্ষতিগ্রস্ত ১৩ ক্ষুদ্র ব্যবসায়ী পেলেন প্রণোদনা ঋন

আলমগীর পাঠান | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১

বাংলাদেশ ব্যাংকের মাধ্যমে প্রদত্ত বুরো বাংলাদেশ ব্রাক্ষণবাড়ীয়া অঞ্চলের বেলাব শাখার উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত প্রনোদনা প্যাকেজের আওতায় শাখা কার্যালয়ে গতকাল (৩১ আগস্ট) মঙ্গলবার সকাল ১১ টায় ঋণ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রাধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেলাব উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেন শাহিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেলাব উপজেলা প্রকৌশলী মুহাম্মদ আরিফুল ইসলাম,বুরো বাংলাদেশের ব্রাক্ষণবাড়ীয়া অঞ্চলের অঞ্চলিক ব্যবস্থাপক মোঃ আনোয়ারুল ইসলাম।অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এলাকা ব্যবস্থাপক মোঃ জাহাঙ্গীর আলম, শাখা ব্যবস্থাপক মোঃ সেলিম পারভেজ, বেলাব প্রেস ক্লাবের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক রমজান আলী জুয়েল।

অনুষ্ঠানে করোনায় ক্ষতিগ্রস্ত ১৩ জন সদস্যর মাঝে ১০ লক্ষ টাকা ঋণ বিতরন করা হয়।এতে প্রধান অতিথি বক্তব্যে বেলাব উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেন শাহিন বলেন, মাননীয় প্রধান মন্ত্রী চলমান করোনা পরিস্থিতিতে প্রান্তিক জনগোষ্ঠীর ক্ষুদ্র ব্যবসায়ীরা মারাত্বক ভাবে ক্ষতিগ্রস্থ হয়েছেন, তারা যেন পুনরায় ঘুরে দাড়াতে পারেন সে লক্ষ্যে এই প্রনোদনার ঋনের ব্যবস্থা করেছেন। আমরা এই কল্যাণমূলক উদ্যোগের জন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আশা করি, করোনায় ক্ষতিগ্রস্থ যে সব ক্ষুদ্র ব্যবসায়ী এই প্রণোদনা ঋণ পেয়েছেন। তারা এর সুষ্ঠু প্রয়োগের মাধ্যমে নিজেদের স্বাবলম্বী করার পাশাপাশি দেশের অর্থনীতির অগ্রগতিতেও ভূমিকা রাখবে।আমি আপনাদের ব্যবসায়ীক সফলতা কামনা করছি সময় করে একদিন আপনাদের ব্যবসা পরিদর্শন করতে যাবো। আপনাদের যে কোন প্রয়োজনে আমার অফিসে আসবেন আমি আপনাদের সহযোগীতা করবো। উল্লেখ্য, এই কর্মসূচির আওতায় চলতি মাসে এ অঞ্চলে আরও করোনায় ক্ষতিগ্রস্থ ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে বুরো বাংলাদেশের প্রণোদনা ঋণ প্রদান করা হবে।



এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD