1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৯ অপরাহ্ন

মাধবদী থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে নরসিংদীর পাঁচদোনায় আলোচনা সভা, দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩১ আগস্ট) সন্ধায় নরসিংদী সদর উপজেলার পাঁচদোনার মোড়ে মাধবদী থানা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মাধবদী থানা আওয়ামী লীগের আহ্বায়ক সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী-২ (পলাশ) সংসদ সদস্য আনোয়ারুল আশরাফ খান দিলিপ। এসময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন ভূইয়া।
আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিএম তালেব হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পীরদাজা মোহাম্মদ আলী, পলাশ উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, ঘোড়াশাল পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র শরিফুল হক, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন কমিশনার, মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহাবুবুর হাসান, পাঁচদোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান প্রমূখ।

এসময় বক্তরা বলেন, ১৫ আগস্ট ও ২১ আগস্ট থেকে আমাদের শিক্ষা নিতে হবে। সোনার বাংলার বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করছে তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় আনতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদেরকে যার যার অবস্থান থেকে কাজ করে দেশকে আরো এগিয়ে নিতে হবে।
এ সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের নিহত সকল শহীদদের জন্য দোয়া এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করা হয়।



এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD