1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১১:৪০ পূর্বাহ্ন

সাংবাদিক লিটন এর সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১

নরসিংদীতে রায়পুরা প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক খোলা কাগজ পত্রিকার প্রতিনিধি মাহবুবুল আলম লিটন এর সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত।
বুধবার(১ সেপ্টেম্বর) বিকাল ৩ ঘটিকায় প্রেস ক্লাবের হলরুমে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত।

প্রেস ক্লাবের সভাপতি মো. মোস্তফা খাঁনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা মো. আজগর হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. সাজ্জাত হোসেন, নির্বাহী উপদেষ্টা মুছলেহ উদ্দিন বাচ্চু, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ জাকির হোসেন মোল্লা, কবি ও সাহিত্যিক মহসিন খোন্দকার, প্রেস ক্লাবে সাধারণ সম্পাদক এম নূরউদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ মিয়া,দপ্তর সম্পাদক সালেক আহাম্মদ পলাশ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক একেএম সেলিম, ক্রিড়া সম্পাদক জহির উদ্দিন নাসিম, কার্যকরী সদস্য হারুনুর রশিদ ও খন্দকার শাহ নেওয়াজ, সদস্য বায়েজ উদ্দিন প্রমূখ।
উপস্থিত বক্তব্যে মাহবুবুল আলম লিটনের কর্মময় ভালো দিখগুলো আলোকপাত করেন অতিথিবৃন্দ।
পরে এতিম ছাত্রদের সাথে নিয়ে দোয়া মাহফিলে তার দ্রুত সুস্থতা কামনায়, ইকরা এতিমখানা মাদ্রাসার মোহতামিম আব্দুল্লাহ আফফান আল জামি মোনাজাত পরিচালনা করেন।
উলেখ্য, রায়পুরা প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক খোলা কাগজ পত্রিকার রায়পুরা প্রতিনিধি মো: মাহবুবুল আলম লিটন গত সোমবার (৩০ আগস্ট) দিবাগত রাত আনুমানিক ১২টায় নরসিংদী থেকে রায়পুরায় আসার পথে উপজেলার বড়জঙ্গা ব্রীজের সামনে থাকা পিলারের সাথে ধাক্কা লাগে। এ দূর্ঘটনায় তিনি গুরুতর আহত হন। এতে তার মাথা, কপাল, মুখ ও শরীরের বিভিন্ন অংশে মারাত্মক জখম হয়। ব্যবহার করা মোটরসাইকেলটি ভেঙে ধুমরে মুচরে যায়। বর্তমানে তিনি ঢাকা সিএমএস হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।



এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD