1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৭ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদী থানা প্রেস ক্লাবের নৌকা ভ্রমণ

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৩১৩ পাঠক

মাধবদী থানা প্রেস ক্লাবের বার্ষিক নৌকা ভ্রমণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৪ সেপ্টেম্বর) ক্লাবের সকল সদস্যদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে মেঘনা নদীতে এ ভ্রমণ অনুষ্ঠিত হয়। সকাল বেলা ১১টায় মাধবদীর মেঘনা বাজার নৌকা ঘাট থেকে মেঘনা নদী পথে নারায়ণগঞ্জের সোনারগাঁ জাদুঘর ও পানাম সিটি পরিদর্শন শেষে রাতে মাধবদী ফিরে আসেন মাধবদী থানা প্রেস ক্লাবের সদস্যরা। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধবদী থানা প্রেস ক্লাবের সভাপতি ও মানবজমিন প্রতিনিধি মো: আল-আমিন সরকার।

ভ্রমণের শুরুতে মাধবদী থানা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক খন্দকার শাহিন’র সঞ্চালনায় প্রধান অতিথি আল-আমিন সরকার সদস্যদের মাঝে সাংবাদিকতা বিষয়ক গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা মূলক আলোচনা করেন। অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন মাধবদী থানা প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ ও দৈনিক অধিকার নরসিংদী জেলা প্রতিনিধি মনিরুজ্জামান মনির।
অনুষ্ঠানে আরো আলোচনা রাখেন ভ্রমণ উদযাপন কমিটি আহ্বায়ক ও প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, সদস্য সচিব ও ক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক ছিদ্দিকুর রহমান ইমন, সাংগঠনিক সম্পাদক নুর আলম, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আহসান হাবীব রোমান প্রমূখ। এসময় আরো উপস্থিত ছিলেন ক্লাবের দপ্তর সম্পাদক আওলাদ হোসেন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুল কুদ্দুস, কার্য নির্বাহী সদস্য মেহবুব ইয়াসিন সৃজন, আব্দুল হান্নান মানিক, মোক্তার হোসেন, মনজুরুল ইসলাম, হানিফ মাস্টার, সাহিল সারোয়ার, প্রবাসি মাসুদ রানা সহ সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD