1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১২:১৪ অপরাহ্ন

ঢাকা-সিলেট মহাসড়কে দুর্ঘটনায় এক শ্রমিক নিহত

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১

ঢাকা-সিলেট মহাসড়কে নরসিংদী শিবপুরের অংশে ক্রমাগত ভাবে বেড়ে গেছে সড়ক দুর্ঘটনা। এ রোটে আজ রোববার (১২ সেপ্টেম্বর) সকাল ৮টায় কর্মস্থলে যাওয়ার পথে এক শ্রমিক নিহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহতর নাম আমজাদ হোসেন (৩২)। সে উপজেলার আইয়ূবপুর ইউনিয়নের ঘাশিরদিয়া গ্রামের বেনু মিয়ার ছেলে।
জানা যায়, নিহত আমজাদ হোসেন বাইসাইকেল যুগে আদুরি মিলে কাজ করতে যাচ্ছিলেন। ঢাকা-সিলেট মহাসড়কের শহীদ মিনার এলাকায় পৌঁছালে পিছন দিক থেকে ছেড়ে আসা একটি যাত্রিবাহি বাস আমজাদের সাইকেলটিকে চাপাদেয় এতে ঘটনাস্থলে সে মারা যায়। এ ঘটনায় ঘাতক গাড়ী চালক পালিয়ে গেলেও বাসটি আটক করে স্থানীয় লোকজন। নিহতর বাড়ি ঘটনাস্থলের কাছাকাছি হওয়ায় স্থানীয়দের সহযোগিতায় স্বজনরা মরদেহটি মহাসড়ক থেকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।
এবিষয়ে উপজেলার আইয়ূবপুর ইউনিয়ন পরিষদের
চেয়ারম্যান মুজিবুর রহমান নিহতর খোঁজ খবর নিয়েছেন। তিনি জানান, ইউনিয়নের মাঝে একটি ভালো ছেলে ছিলো আমাজাদ। তার এ মর্মান্তিক মৃত্যুতে ইউনিয়নবাসি শোকাহত। নিহত আমজাতের পরিবারে একটি ছেলে ও শিশু কন্যা রয়েছে বলেও জানান তিনি।
ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি নূর হায়দারের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান এবিষয়ে তিনি অবগত নন। তবে খোঁজ খবর নিচ্ছেন তিনি।



এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD