1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নৌকার প্রতিদ্বন্দ্বি না থাকায় উপজেলা চেয়ারম্যান হতে যাচ্ছেন আফতাব উদ্দিন ভূঁইয়া

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ২৪১ পাঠক

আগামী ৭ অক্টোবর অনুষ্ঠিতব্য নরসিংদী সদর উপজেলা পরিষদের উপনির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন আওয়ামী লীগ দলীয় মনোনীত প্রার্থী আফতাব উদ্দিন ভূঁইয়া। সোমবার(১৩ সেপ্টেম্বর) মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে রিটার্নিং অফিসার ও সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মো. মেছবাহ উদ্দিনের নিকট তিনি মনোনয়নপত্র দাখিল করেন। এছাড়া এ নির্বাচনে নৌকার বিপক্ষে কোন প্রতিদ্বন্দ্বির মনোনয়নপত্র জমা না হওয়ায় আফতাব উদ্দিন ভূঁইয়া নরসিংদী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান হতে যাচ্ছেন। আফতাব উদ্দিন ভূঁইয়া নরসিংদী সদর থানা আওয়ামী লীগের আহবায়ক ও চিনিশপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান।

নরসিংদীর সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মো. মেছবাহ উদ্দিন জানান, মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে আফতাব উদ্দিন ভূঁইয়া নামে আওয়ামী লীগ দলীয় একজন প্রার্থীর মনোনয়নপত্র জমা হয়েছে। এছাড়া অন্য কোন দলের বা স্বতন্ত্র হিসেবে কেউ মনোনয়ন জমা দেননি। আগামী ১৪ সেপ্টেম্বর মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ও ১৯ সেপ্টেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন। আর কোন প্রতিদ্বন্দ্বি না থাকায় ভোট গ্রহণ হবে না। যাচাই বাছাইয়ে প্রার্থীতা বৈধ ঘোষণা হলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হওয়ার পথে রয়েছেন আফতাব উদ্দিন ভূঁইয়া।

উল্লেখ্য, ২০১৯ সালের ৩১ মার্চ অনুষ্ঠিত নরসিংদী সদর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতীকে চেয়ারম্যান হয়েছিলেন সফর আলী ভুঁইয়া। গত ১৫ মার্চ চেয়ারম্যান মো. সফর আলী ভুঁইয়া (৭৮) কোভিড-১৯-এ আক্রান্ত হয়ে মারা যান। সফর আলী ভুঁইয়ার মৃত্যুর পর চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। এরপর থেকে ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কফিল উদ্দিন ভূঁইয়া।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD