1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১১:০০ অপরাহ্ন

“সম্পত্তি নিয়ে দীর্ঘদিনের দ্বন্দ্বের অবসান”

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১

ভাই বড় ধন রক্তের বাঁধন, যদিও পৃথক হয় নারীর কারণ- কিন্তু এ প্রবাদ কে বাদ দিয়ে গাঁ-গ্রামে বিবাদ লেগে থাকে সম্পত্তি নিয়ে। শনিবার (১৮ সেপ্টেম্বর) সকালে সম্পত্তি নিয়ে দুই ভাইয়ের পরিবারে লেগে থাকা দীর্ঘদিনের দ্বন্দ্বের মীমাংসা করেন মাধবদী থানা পুলিশ ও থানা প্রেস ক্লাবের সাংবাদিকরা। ঘটনাটি নরসিংদী সদর উপজেলার মাধবদী থানাধীন কান্দাইল হাজী পাড়া গ্রামের।
জানা যায়, উপজেলার আমদিয়া ইউনিয়নের কান্দাইল গ্রামের মৃত: আবেদ আলীর ছেলে আনোয়ার মিয়া ও সোনা মিয়া এ দুই ভাইয়ের মধ্যে জমিজমার বিষয় নিয়ে বিরোধ লেগে ছিল। এ বিরোধের জের ধরে ওই দুই ভাইয়ের পরিবারের দ্বন্দ্ব গড়ায় মাধবদী থানা পুলিশ ও প্রেস ক্লাব পর্যন্ত। আনোয়ার মিয়া বিচার চেয়ে একটি লিখিত অভিযোগ দেন থানায়। পরে এ অভিযোগের ভিত্তিতে উভয় পরিবারকে মাধবদী থানার উপ-পরিদর্শক (ইউবি) শাহাদাত হোসেন দায়িত্ব নিয়ে একটি পারিবারিক মীমাংসার প্রস্তাব দেন। পূর্বে ধার্য্য করা দিন হিসেবে শনিবার সকালে মাধবদী থানার সম্মেলন কক্ষে দুই পক্ষের লোকজনদের নিয়ে বৈঠকে বসেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আকরাম আলী, মাধবদী থানা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক খন্দকার শাহিন, থানা প্রেস ক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক ছিদ্দিকুর রহমান ইমন, দপ্তর সম্পাদক আওয়ালাদ হোসেন, কার্যনির্বাহী সদস্য কাজী মেহবুব ইয়াছিন সৃজন সহ উভয় পক্ষের মনোনিত গন্যমান্য ব্যক্তিবর্গ।
এ বৈঠকে উপস্থিত সকলের সম্মতিক্রমে আপন দুই ভাইদের মধ্যে মামলা-মোকদ্দমা ও কোন রকম পারিবারিক বিরোধ থাকবে না বলে সম্মতি জানান উভয় পরিবার সদস্য। পরে আনোয়ার মিয়া ও সোনা মিয়া গং সহ উভয় সমর্থিত লোকজনদের হস্ত স্বাক্ষরিত হলফে দীর্ঘ ২৬ বছরের বিরোধের অবসান ঘটে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD