1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১১:৪৫ অপরাহ্ন

অদুদ মাহমুদের বহিষ্কারাদেশ প্রত্যাহার, স্থানীয়দের মাঝে স্বস্তি

সফুরউদ্দিন প্রভাত | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১

আড়াইহাজারের সাতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অদুদ মাহমুদের সাময়িক বহিষ্কারাদেশ অবশেষে প্রত্যাহার করেছেন স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রনালয়।

রোববার (১৯ সেপ্টেম্বর) স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন মন্ত্রনালয়ের উপ-সচিব মো: আবু জাফর রিপন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তার বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়।
প্রজ্ঞাপনে বলা হয়েছে, আসন্ন ইউনিয়ন পরিষদ সন্নিনিকটে এবং শুনানী গ্রহন কালীন সময়ে তার জবাব সন্তোষজনক বিবেচনা নিয়ে সাতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়াম্যান ওয়াদুদ মাহমুদ  স্থানীয় সরকার বিভাগ হতে ২৩ আগস্ট ৬৩৪ নং স্মারকে জারীকৃত তার সাময়িক বরখাস্ত প্রজ্ঞাপন এতদ্বারা নির্দেশক্রমে প্রত্যাহার করা হলো। এতে স্বস্তি বিরাজ করছে স্থানীয়দের মাঝে। দ্রুততম সময়ের মধ্যে সিদ্ধান্ত গ্রহণ করার প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে স্থানীয়রা।

সাতগ্রাম ইউনিয়নের আবু সালেহ জানান, ইউনিয়র পরিষদের নির্বাচন আসন্ন হওয়ায় একটি পক্ষ পরিকল্পিতভাবে সাতগ্রাম ইউনিয়ন পরিষদের সফল ও  জনপ্রিয় চেয়ারম্যান অদুদ মাহমুদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনে। আল্লাহর মেহেরবাণীতে তাদের সে আশা পূরন হয়নি। অদুদ মাহমুদ এর জনপ্রিয়তা আরও বৃদ্ধি পেয়েছে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD