1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

চরদিঘলদী ইউপি চেয়ারম্যান আবু মনসুর সরকারকে অপসারণের দাবীতে প্রতিবাদ সভা

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ২৯০ পাঠক

নরসিংদী সদর উপজেলার চরদিঘলদী ইউপি চেয়ারম্যান আবু মনসুর সরকারের অপসারণের দাবীতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩০ সেপ্টম্বর) বিকালে চরদিঘলদী ইউনিয়নের শান্তিকামী জনগনের ব্যানারে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। চরদিঘলদী বাজার সংলগ্ন চেয়ারম্যান আবু মনসুর সরকারে বাড়ির পাশে একটি বালুর মাঠে চেয়ারম্যান ও তার ছেলে সহ কর্মীদের ছবি সম্মিলিত প্যাস্টুন হাতে নিয়ে চরাঞ্চলের শতশত মানুষ “টেটা যুদ্ধ চাইনা, শান্তি চাই, শান্তি চাই, স্লোগানে স্লোগানে সভায় শামিল হয়।

এসময় বক্তারা চেয়ারম্যান আবু মনসুর সরকার সন্ত্রাসীদের গডফাদার,জুয়াড়ি, অস্ত্র ও টেঁটাযুদ্ধবাজ। তার কারণে চরাঞ্চলের শান্তি শৃঙ্খলা নষ্ট হচ্ছে, তার ছেলেও একজন সন্ত্রাসী। এলাকাবাসী ভবিষ্যতে আর এমন সন্ত্রাসী চেয়ারম্যান দেখতে চান না। বিভিন্ন অপকর্মের মদদদাতা চরদিঘলদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু মনসুর সরকারের বিচার ও অপসারণ দাবি করা হয়।

অনুষ্ঠিত এ প্রতিবাদ সভায় ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি হাজী সাফিরউদ্দীন প্রধানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, চরদিঘলদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শওকত আলী প্রধান।
সভায় আরও বক্তব্য রাখেন,চরদিঘলদী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ খোকন মিয়া সরকার, মাধবদী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন শাহিন, চরদিঘলদী ইউনিয়ন ইউনিয়ন যুবলীগের সভাপতি ফকরুল ইসলাম সরকার, সদর উপজেলা যুবলীগের সদস্য এম আর মাইনউদ্দীন, চরদিঘলদী ইউনিয়ন কৃষকলীগের আহ্বায়ক দেলোয়ার হোসেন, ইউনিয়ন তাঁতীলীগের আহ্বায়ক মোঃ আবদুল জলিল ও যুগ্ম আহ্বায়ক মোঃ জামাল হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ খবির উদ্দিন শুভ, সেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ আজগর আলী প্রধান, আওয়ামী লীগ নেতা সানাউল্লাহ ছেনু , মোঃ ইউনুস মিয়া , মোঃ আলমগীর হোসেন, মোঃ সালাউদ্দিন, মোঃ সিরাজুল ইসলাম, মোঃ বাচ্চু মিয়া, মোঃ বারেক প্রধান, মুর্শিদ মেম্বার সহ আরো অনেকে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD