1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

পূজা উদযাপন উপলক্ষেন নরসিংদী জেলা পুলিশের মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭৫ পাঠক

আসন্ন শারদীয় দুর্গাপূজা নরসিংদীতে শান্তিপূর্ণভাবে উদযাপন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩০ সেপ্টম্বর) সকালে নরসিংদী জেলা পুলিশের উদ্যোগে এই সভা অনুষ্ঠিত হয়।
পূজা উদযাপন কমিটি, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও হিন্দু মহাজোটের নেতৃবৃন্দ এই মতবিনিময় সভায় অংশ নেন। নরসিংদী পুলিশ লাইনস এ অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম।
এসময় পুলিশ সুপার শারদীয় দুর্গাপূজা সার্বজনীন ও উৎসবমূখর পরিবেশে উদযাপনের জন্য নিরাপত্তা ব্যবস্থা জোরদারসহ আইন-শৃঙ্খলা পরিস্থিতির উপর গুরুত্বারোপ করেন। এছাড়া নির্বিঘ্নে উৎসব অনুষ্ঠানের লক্ষ্যে তিনি পূজা উদযাপন কমিটির সার্বিক সহযোগিতা কামনা করেন এবং বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

এবার জেলার ৩৫৫ টি দুর্গা মন্দি‌রে যথাযথভা‌বে স্বাস্থ্যবিধি মেনে সরকা‌রি নি‌র্দেশনা অনুযায়ী পালন করতে হবে। শারদীয় দুর্গাপূজা উদযাপনে জেলা পুলিশের পক্ষ থেকে সার্বক্ষণিক নিরাপত্তা দেওয়া হবে। এতে কেউ কোন বিশৃঙ্খলা সৃষ্টি করলে কোন ছাড় দেওয়া হবে না বলে জানান জেলা পুলিশ।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শাহেব আলী পাঠান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহমেদ, সহকারী পুলিশ সুপার (শিবপুর-মনোহরদী) সার্কেল মেজবাহ উদ্দিন ও রায়পুরা-বেলাব সার্কেল সত্যজিৎ ঘোষসহ সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD