1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

“নরসিংদী প্রতিদিন” এর প্রধান উপদেষ্টা হলেন ব্যারিস্টার তৌফিকুর রাহমান

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ৪২৮ পাঠক

“প্রজম্ম থেকে প্রজম্মে, বয়ে যাক বিজয়ের চেতনা” নরসিংদীর ইতিহাস ও ঐতিহ্য, সাহিত্য, উন্নয়ন সারাবিশ্বে বস্তুনিষ্ঠ খবরের স্বচিত্র প্রকাশ করার লক্ষ্যে ২০১২ সালে বিজয়ের মাসে নরসিংদী প্রতিদিন পখচলা শুরু হয়। জনপ্রিয় সংবাদপত্রটি আজ নয় বছর চলছে। সংবাদ সংগ্রহ ও মানবিক কাজে মানুষের পাশে দাড়ানোর জন্য পেশাদার সংবাদকর্মীদের সাথে নিয়ে গঠন করা হয়েছে টিম-নরসিংদী প্রতিদিন।

বৃহৎ এ পরিবারের সাথে প্রধান উপদেষ্টা হিসেবে যুক্ত হয়েছেন বঙ্গবন্ধু পরিবারের সদস্য, উদীয়মান রাজনৈতিক মুখ নরসিংদীর কৃতি সন্তান ব্যারিস্টার তৌফিকুর রাহমান। নরসিংদী প্রতিদিনের প্রধান উপদেষ্টা মনোনিত হওয়ার পর ব্যারিস্টার তৌফিকুর রাহমানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নরসিংদী প্রতিদিন এর প্রকাশক ও সম্পাদক খন্দকার শাহিন।
ব্যারিস্টার তৌফিকুর রাহমান, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী কমিটি সদস্য ও বঙ্গবন্ধুর সেজ বোন আমেনা বেগম এবং শহীদ আবদুর রব সেরনিয়াবাতের নাতি। আধুনিক বাংলা সাহিত্যের প্রধানকবি শামসুর রাহমানের ভাই নরসিংদীর প্রথম ব্যারিস্টার তোফায়েলুর রাহমানের সুযোগ্য সন্তান ব্যারিস্টার তৌফিকুর রাহমান। গ্রামের বাড়ি রায়পুরা উপজেলার পাড়াতলী ইউনিয়নে পাড়াতলী গ্রামে।
এসময় ব্যারিস্টার তৌফিকুর রাহমান বলেন, ‘নরসিংদী প্রতিদিন’ নরসিংদীর ইতিহাস ও ঐতিহ্য, শিল্প, সাহিত্য, দেশের উন্নয়ন তথা গনমানুষ ও দলমত নির্বিশেষে সবার কথা তুলে ধরে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করার পাশাপাশি সামাজিক কাজে সহায়ক হবে। টিম-নরসিংদী প্রতিদিন পরিবারের উত্তরোত্তর সফলতা কামনা করেন তিনি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD