1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:৫৫ পূর্বাহ্ন

নরসিংদীতে আলোকবালী ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ৪ অক্টোবর, ২০২১

নরসিংদী সদর উপজেলার প্রত্যন্ত চরাঞ্চল আলোকবালী ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বর্ধিত সভায় দলীয় মনোনয়ন প্রত‍্যাশী দেলোয়ার হোসেন সরকার দিপু ও এড. আসাদুল্লাহ’র সমর্থকের মধ‍্যে সংর্ঘষের ঘটনা ঘটে। রবিবার (৩ অক্টোবর) বেলা ১১টার দিকে চরমাধবপুর মদিনাতুল উলুম আলিম মাদ্রাসা মাঠে এ সভা অনুষ্ঠিত হয়। সভা শুরুর ঠিক আগ মূহুর্তে দুই মনোনয়ন প্রত‍্যাশীর সমর্থকরা পাশাপাশি সভাস্থলে ঢুকার সময় ধাক্কাধাক্কি বাধে এবং উত্তেজিত হয়ে পড়ে। পড়ে তা হাতাহাতি ও সংঘর্ষে রূপ নেয়। বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী-১ (সদর) আসনের সাংসদ মোহাম্মদ নজরুল ইসলাম হিরু (বীর প্রতীক) এমপি।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন প্রত্যাশী দেলোয়ার হোসেন সরকার দিপুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অপর নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী এডভোকেট আসাদুল্লাহ সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী সদর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূঁইয়া, তাঁতী লীগের কেন্দ্রিয় কমিটির যুগ্ম সম্পাদক মোন্তাজ উদ্দিন ভূঁইয়া।
এসময় অন‍্যান‍্যের মধ‍্যে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওয়ালিউর রহমান আজিম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কফিল উদ্দিন বাচ্চু, জেলা জাতীয় শ্রমিক লীগ আহ্বায়ক রিপন সরকার, হাজীপুর ইউপি চেয়ারম্যান ইউসুফ খান পিন্টু করিমপুর ইউপি চেয়ারম্যান মমিনুর রহমান আপেল, চরদিঘলদী ইউপি চেয়ারম্যান আবু মুনসুর সরকার এবং নজরপুর ইউপি চেয়ারম্যান বাদল সরকার প্রমুখ।
বর্ধিত সভায় আসন্ন আলোকবালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশীদের একটি নামের তালিকা প্রণয়ন করা হয়। পরে দলীয় মনোনয়ন প্রত‍্যাশীদের মধ‍্যে সর্বসম্মতিক্রমে পাঁচজনের নাম প্রস্তাব করা হয়। এরা হলেন, দেলোয়ার হোসেন সরকার দিপু, এডভোকেট আসাদুল্লাহ, শাহ আলম মিয়া, মোস্তফা জামান ও গফুর মিয়া। এই পাঁচজনের নামের তালিকা জননেত্রী শেখ হাসিনার কার্যালয় পাঠানো হবে এবং তিনি যাকে যোগ্য মনে করবেন তাকেই মনোনয়ন দেবেন বলে জানান এমপি নজরুল ইসলাম হিরু।
বর্ধিত সভা শুরু হওয়ার আগ মুহূর্তে দেলোয়ার হোসেন সরকার সমর্থক এবং অ্যাডভোকেট আসাদুল্লাহ কর্মী-সমর্থকরা সভাস্থলে পাশাপাশি প্রবেশ করার সময় ধাক্কাধাক্কি বেধে য়ায়। এতে উভয় সমর্থকরা উত্তেজিত হয়ে পড়ে। এসময় তারা হাতাহাতি ও সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষের ঘটনায় পুরো আলোকবালি ইউনিয়নে আতঙ্ক ছড়িয়ে পড়ে।
কোন ধরনের অনাকাঙ্খিত ঘটনা ঘটার আগেই এম,পি নজরুল ইসলাম হিরুর হস্তক্ষেপে আইন শৃঙ্খলা রক্ষাকারি বাহিনী পরিস্থিতি স্বাভাবিক অবস্থায় ফিরে আনেন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD