1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৯:৫১ অপরাহ্ন

নরসিংদীতে ২৮ বছর পর ডাকাতি মামলার পলাতক আসামী গ্রেফতার

জ্যেষ্ঠ প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ৪ অক্টোবর, ২০২১

নরসিংদীতে ২৮ বছর পলাতক থাকার পর মাহামুদুল হাসান ওরফে মঞ্জু (৫৩) নামে ডাকাতি মামলার সাজা পরোয়ানাভুক্ত এক আসামী গ্রেফতার করেছে র‌্যাব-১১। রবিবার (৩ সেপ্টেম্বর) ভোরে শিবপুর থানাধীন সৈয়দের খোলা এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাহামুদুল হাসান ওরফে মঞ্জু সৈয়দের খোলা গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে।

র‌্যাব-১১ এর নরসিংদী ক্যাম্প কমান্ডার মোঃ তৌহিদুল মবিন খান জানান, মাহামুদুল হাসান ওরফে মঞ্জু ২৮ বছর আগে কুখ্যাত ডাকাত ছিল। তার বিরুদ্ধে ব্রাহ্মণবাড়ীয়ার বাঞ্ছারামপুর থানায় ডাকাতির অভিযোগে মামলা হয় এবং ১৯৯২ সালে তার বিরুদ্ধে সাজা পরোয়ানা জারি হয়। পরোয়ানা জারির পর সে বিদেশে চলে যায় এবং সৌদিআরব ও কাতারসহ মধ্যপ্রাচ্যের অন্যান্য দেশে পালিয়ে বেড়ায় এবং দীর্ঘ ২৮ বছর বিদেশে আত্মগোপনে থাকে। ২০০৩ সালে সে দেশে আসার পর প্রথম স্ত্রীর সাথে বিবাহ বিচ্ছেদের কারণে দ্বিতীয় বিয়ে করে আবারও বিদেশে পালিয়ে যায়।

বিভিন্ন সময়ে সে দেশে এসেছিল।ইতিমধ্যে তাকে বিচারিক আদালতে পলাতক অবস্থায় দোষী সাব্যস্ত করে সাজা প্রদান করা হয়। ২৮ বছর পলাতক থাকায় তাকে গ্রেফতার করা প্রায় অনিশ্চিত হয়ে পড়ে। র‌্যাব ১১ দীর্ঘদিনের অপেক্ষমান সাজা ওয়ারেন্ট সংগ্রহ করে তাকে খুঁজতে শুরু করে। আনুমানিক ০৬ মাস পূর্বে সে দেশে ফিরেছে নিশ্চিত হয়ে দীর্ঘদিন খোঁজাখুজির পর গোয়েন্দা নজরদারীর মাধ্যমে তাকে গ্রেফতার করা হয়। পরে তাকে মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD