1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১১:৫৫ পূর্বাহ্ন

রাজধানীর খিলক্ষেতে ট্রেনের ধাক্কায় প্রতিবন্ধী ব্যক্তির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ৪ অক্টোবর, ২০২১

রাজধানীর খিলক্ষেতের রেলগেট এলাকায় ট্রেনের ধাক্কায় মোহাম্মদ এহসান চৌধুরী নামের এক শারীরিক প্রতিবন্ধীর মৃত্যু হয়েছে। রোববার রাত ১০টার দিকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের ক্যাম্প পরিদর্শক বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এহসান চৌধুরীর খালাতো ভাই মোহাম্মদ আলীর বরাত দিয়ে পরিদর্শক জানান রাতে খিলক্ষেত রেলগেটের কাছে ৪০ বছর বয়সী ওই ব্যক্তি প্রস্রাব করতে যায়। তখন একটি ট্রেন পিছন থেকে তাকে ধাক্কা মারে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেকে নিয়ে আসার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি রেলওয়ে থানাকে জানানো হয়েছে।

এহসানের খালাতো ভাই মোহাম্মদ আলী বলেন, ‘শারীরিক প্রতিবন্ধী এহসান চৌধুরী ব্রেন স্ট্রোকের রোগী ছিলেন। প্রকৃতির ডাকে সাড়া দিতে রাতে রেললাইনের পাশে যান তিনি। এ সময় পেছন থেকে আসা ট্রেনের ধাক্কায় তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

তিনি আরও জানান এহসান চৌধুরী তার বাবা আমির হোসেনের সঙ্গে উত্তরা ১৩ নাম্বার সেক্টরের থাকতেন। তারা পুরান ঢাকার চকবাজারের বাসিন্দা।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD