1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১০:১৪ অপরাহ্ন

সামান্থার ডিভোর্স; মুখ খুললেন শ্বশুর নাগার্জুনা

বিনোদন ডেস্ক | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ৪ অক্টোবর, ২০২১

বিবাহ বিচ্ছেদের গুঞ্জন বেশ অনেকদিন থেকেই শোনা যাচ্ছিল। সেই গুঞ্জনকে সত্য করে অবশেষে বিচ্ছেদের আনুষ্ঠানিক ঘোষণাও দিয়েছেন দক্ষিণী তারকা জুটি নাগা চৈতন্য ও সামান্থা আক্কিনেনি। এদিকে ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় এই জুটির ডিভোর্সের পর এ নিয়ে মাইক্রোব্লগিং সাইট টুইটারে পোস্ট করেছেন নাগার বাবা ও সামান্থার শ্বশুর নাগার্জুনা আক্কিনেনি।

দক্ষিণী সিনেমার এ সুপারস্টার লিখেছেন, “অনেক দুঃখ ভারাক্রান্ত হৃদয় নিয়ে আমাকে এই কথা বলতে হচ্ছে। স্যাম ও চৈয়ের মধ্যে যা ঘটেছে তা খুবই দুঃখজনক। স্বামী ও স্ত্রীর মধ্যে যা ঘটেছে এটি একান্তই তাদের ব্যক্তিগত ব্যাপার। স্যাম ও চৈ দু’জনই আমার খুব প্রিয়। আমার পরিবারের সঙ্গে স্যামের অনেক স্মরণীয় মুহূর্ত আছে, সেগুলো আমরা মনে রাখব এবং সে আমাদের একজন প্রিয় মানুষ হয়েই থাকবে। সৃষ্টিকর্তা তাদের দু’জনকেই শক্তি দান করুন।”

২০১০ সালে তেলেগু ভাষার ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন নাগা চৈতন্য ও সামান্থা। সিনেমার সেটেই তাদের প্রথম পরিচয়। তারপরই প্রেমের সম্পর্কে জড়ান তারা। এরপর লুকিয়ে দীর্ঘদিন প্রেম করেন এই জুটি। ২০১৭ সালের ৬ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD