1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৫:৩১ পূর্বাহ্ন

আগামী প্রজন্মের মাধ্যমে জেগে উঠবে সম্ভাবনার বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১

সরকারের বর্তমান ও ভবিষ্যত কর্মকান্ড নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে “তরুন প্রজন্মের চোখে বর্তমান ও আগামীর সমৃদ্ধ বাংলাদেশ” শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। রোববার (৩ অক্টোবর) দুপুরে নরসিংদী শহরের ইনডিপেনডেন্ট কলেজের হলরুমে এই সেমিনার অনুষ্ঠিত হয়।
ইনডিপেনডেন্ট কলেজের অধ্যক্ষ ও নরসিংদী স্কুল কলেজ শিক্ষক সমিতির সভাপতি ড. মশিউর রহমান মৃধার সভাপতিত্বে নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম (পিটপিএম) প্রধান অতিথির আলোচনা করেন।

কলেজের অধ্যক্ষ আব্দুল বাতেন এর সঞ্চালনায় সেমিনারে আরো আলোচনা করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মোমেন সহ জেলা শহরের নরসিংদী মডেল কলেজ, গাবতলী কাশেমিয়া কামিল মাদ্রাসা ও ইনডিপেনডেন্ট কলেজের শিক্ষার্থী।
সভায় মাদক, ইভটিজিং, বাল্যবিবাহকে প্রতিরোধ করার জন্য শিক্ষার্থীদের ভূমিকা রাখার আহবান জানিয়ে অতিথিগণ বলেন, দেশে যে বড় বড় মেগা প্রকল্প হচ্ছে এটা মাননীয় প্রদানমন্ত্রীর স্বপ্ন ছিলো। সেই স্বপ্ন ঘুমিয়ে ঘুমিয়ে নয়, সেই স্বপ্ন দেখেছেন জেগে থেকে। যারফলে আজ তা বাস্তবায়িত হচ্ছে। উপস্থিত শিক্ষার্থীদের লক্ষ করে বক্তারা বলেন, আগামী প্রজন্মের মাধ্যমে জেগে উঠবে সম্ভাবনার বাংলাদেশ। কারণ আজকের শিক্ষার্থীরা পাচ্ছে শেখ হাসিনার হাতের নতুন নতুন প্রকল্প। যার সুবিধা তারা আজ ভোগ করছে। আজকের বাংলাদেশ পৌছে গেছে বিশ্বেও উন্নত কয়েকটি দেশের মতো। তাই আজকের শিক্ষার্থীরাও স্বপ্ন দেখবে দেশ প্রেমিক হওয়ার, দেশের প্রতি ভালোবাসার। কারণ যারা দেশ প্রেমিক হয় তারা কোনদিন আইন লঙ্গন করেনা। তাই আগামী দিনগুলো হবে সুন্দও বাংলাদেশ।
আলোচনা শেষে শিক্ষার্থীদের বক্তৃতা ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে জেলা পুলিশের পক্ষ থেকে পুরস্কৃত করা হয়।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD