1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১১:০৮ অপরাহ্ন

ঢাকা-সিলেট মহাসড়কে বাস চাপায় স্কুল ছাত্র নিহত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১

নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কে বাস চাপায় স্কুল ছাত্র নিহত হয়েছে। মঙ্গলবার (০৬ অক্টোবর) রাত নয়টার দিকে বেলাব উপজেলার বারৈচা বাসস্ট্যান্ড এ দুর্ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থীর নাম আতিকুল ইসলাম (১৫)। সে রায়পুরা উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়নের গোপালপুর গ্রামের জামাল মিয়ার ছেলে। আতিকুল ইসলাম উত্তর বাখরনগর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর শিক্ষার্থী ছিলো বলে জানান স্বজনরা।
স্থানীয় লোকজন ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, নরসিংদী থেকে একটি যাত্রীবাহি বাস ঢাকা সিলেট মহাসড়ক ধরে বেলাব উপজেলার বারৈচা বাসস্ট্যান্ড এলাকায় পৌছালে বাসে থাকা ২-৩ জন যাত্রীর সাথে বাস ড্রাইভারের ভাড়ার টাকা নিয়ে বাকবিতন্ডা হয় । এসময় ড্রাইভার ও যাত্রীদের কথাকাটি দেখতে বাস স্ট্যান্ডে দাড়িয়ে থাকা লোকজন জড়ো হয়ে পড়ে। এসময় নিহত আতিকুলও লোকজনদের সাথে দাড়িয়ে ছিলো। এমন সময় হঠাৎ করে বাসের ড্রাইভার বাসটি চালাতে শুরু করলে আতিকুল বাসের নিচে চাপা পড়ে। এতে আতিকুলের মাথা থেতলে গিয়ে প্রচন্ড রক্তক্ষরণ হয়ে ঘটনাস্থলেই সে মারা যায়। পরে স্থানীয়দের সহায়তায় ভৈরব হাইওয়ে পুলিশ ঘাতক বাস ও চালককে আটক করে।
ভৈরব হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হোসেন বলেন, পুলিশ ইতোমধ্যে বাস ও বাস ড্রাইভারকে আটক করেছে। তাদের বিরুদ্ধে যথাযথা আইনি ব্যাবস্থা নেয়া হবে।
এ রিপোর্ট লিখা পর্যন্ত আতিকুলের মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করার জন্য আইনি পক্রিয়া চলছে বলে জানান পুলিশ।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD