1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০২:৪৭ অপরাহ্ন

তেজগাঁওয়ে গাড়ির ভেতর লাশ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ১০ অক্টোবর, ২০২১

রাজধানীর তেজগাঁওয়ে একটি বেসরকারি চ্যানেলের পাশের গলিতে একটি গাড়ির ভেতরে এক ব্যক্তির লাশ পাওয়া গেছে। শনিবার (৯ অক্টোবর) দিবাগত রাত দুইটার দিকে লাশটি উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, গত দুই দিন ধরে শহীদ তাজউদ্দীন আহমদ সরণির একটি পেট্রল পাম্পের পাশে ওই গাড়ি পড়েছিল। রাতে গাড়ি থেকে প্রকট গন্ধ বের হলে পুলিশকে খবর দেয় স্থানীয়রা।

পুলিশের তেজগাঁও শিল্পাঞ্চল জোনের অতিরিক্ত উপকমিশনার হাফিজ আল ফারুক বলেন, টয়োটা ব্র্যান্ডের ওই গাড়িতে ‘অর্ধগলিত’ অবস্থায় একটি লাশ পাওয়া গেছে।

তিনি আরও জানান, ঢাকা মেট্রো ঘ ১১৭৯৮৬ নম্বরের ওই গাড়িটি চালকসহ গত বৃহস্পতিবার থেকে পাওয়া যাচ্ছে না। এমনটা জানিয়ে শনিবার বিকেলে ধানমন্ডি থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছিল।

তেজগাঁও শিল্পাঞ্চল জোনের সহকারী কমিশনার আশিক হাসান বলেন, নিখোঁজ চালকের নাম সজল কুমার ঘোষ। আর গাড়ির মালিক হলেন, কামাল হোসেন নামের ধানমন্ডির এক বাসিন্দা। তাকে খবর দেওয়া হয়েছে। তিনি আসলে লাশের পরিচয় পাওয়া যেতে পারে।

আশিক হাসান আরও জানান, লাশটি চালকের বাঁ পাশের আসনে ছিল। লাশ কিছুটা বিকৃত হওয়ায় শরীরে কোনো আঘাত আছে কিনা তা প্রাথমিক পর্যায়ে বোঝা সম্ভব হয়নি।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD