1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১২:১৩ অপরাহ্ন

ইনামুল হকের মৃত্যুতে মেয়র তাপসের শোক

অনলাইন ডেস্ক | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১

স্বাধীনতা ও একুশে পদকপ্রাপ্ত অভিনেতা, দেশ বরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও শিক্ষক ড. ইনামুল হকের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র শেখ ফজলে নূর তাপস।

সোমবার (১১ অক্টোবর) এক শোকবার্তায় ডিএসসিসি মেয়র শেখ তাপস বলেন, ‘উনসত্তরের গণঅভ্যুত্থানে এদেশের জনগণকে উদ্বুদ্ধ করার মহতী প্রয়াসে ড. ইনামুল হক আন্দোলনমুখী নাটকে অংশ নেন। দেশ-মাতৃকায় তার সেই যাত্রাপথে সত্তরের অসহযোগ আন্দোলন ও একাত্তরের মহান মুক্তিযুদ্ধের সূচনালগ্নেও নাটক ছিল অন্যতম হাতিয়ার।’

ডিএসসিসি মেয়র বলেন, ‘ড. ইনামুল হক নাটকের মাঝে জীবনবোধ ও বাস্তবতার মিশেল ঘটিয়েছেন। তার হাত ধরেই বাংলাদেশের নাট্যাঙ্গন আজ এক অনুপম উচ্চতায় সমুজ্জ্বল।’

মেয়র শেখ তাপস আরও বলেন, বাংলাদেশের নাট্যাঙ্গনের বিকাশে ড. ইনামুল হকের অবদান অনন্য। তার ব্যক্তিগত জীবনে বহুমাত্রিক প্রতিভার যেমন অপূর্ব সম্মিলন ঘটেছে তেমনি তিনি পরম যতনে তার কর্মে নিজের মেধা ও প্রজ্ঞার দীপ্তিমান বহিঃপ্রকাশ ঘটিয়েছেন। তার কর্মগুণেই তিনি আমাদের মাঝে বিরাজমান থাকবেন।

শোকবার্তায় ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।



এই পাতার আরও সংবাদ:-



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD