1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৯:২৪ অপরাহ্ন

“মির্জানগর ইউপিতে নৌকা প্রতীক না পেয়ে স্বতন্ত্র প্রার্থী বশির উদ্দিন সরকার”

হারুনুর রশিদ | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১

নরসিংদীর রায়পুরায় মির্জানগর ইউনিয়ন নির্বাচনে নৌকা প্রথীক থেকে বঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করবেন মো: বশির উদ্দিন সরকার রিপন। মির্জানগর ইউনিয়ন নৌকা বঞ্চিত মো বশির উদ্দিন সরকার রিপন বলেন, তৃনমূলের শতভাগ সমর্থন ছিলো প্রতিক পাবার ব্যাপারে আশাবাদী ছিলাম। কিন্তু সে ব্যাপারে কিছুই বলবো না। দলীয় প্রতিক বড় কথা নয় জনগনওই সকল ক্ষমতার উৎস। স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচনে অংশ গ্রহন করবো। ইউনিয়ন আওয়ামী লীগের তৃনমুল পর্যায়ের সর্বাত্মক এবং জনসমর্থন রয়েছে। যিনি প্রতিক পেয়েছেন তিনি ত গত নির্বাচনে বিদ্রোহী ছিলেন। সে কি করে প্রতিক পেয়েছে? দলীয় পদ পদবি বড় কথা নয়। দল তৃনমূলের গুরুত্বপূর্ণ বুঝে নি। আমি আপনাদের সন্তান।
জনগনের দোয়া ও ভালোবাসাই আমার প্রেরনার মূল উৎস। ১১ই নভেম্বর আসন্ন মির্জানগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আপনারা চান যেনো একটি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হযাতে ইউনিয়নবাসী ভোটাররা প্রত্যেকে তার নিজের ভোটের মাধ্যমে নিজের পছন্দ অনুযায়ী একজন যোগ্য জনপ্রতিনিধি নির্বাচিত করতে পারে।
সেই লক্ষ্যেই ১১ই নভেম্বর মির্জানগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে সকলের দোয়া ও সমর্থন নিয়ে আপনাদের সকলের পাশে আছি এবং থাকবো ইনশাআল্লাহ।অত্র ইউনিয়নের একজন সেবক হয়ে আপনাদের সবাইকে সাথে নিয়ে মির্জানগর ইউনিয়নকে একটি উন্নয়নশীল মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই। এই অঙ্গিকার ব্যক্ত করছি। জয়ের বেপারে শতভাগ আশাবাদী ইনশাআল্লাহ।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD