1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মহেশপুর ইউনিয়নে নৌকার মাঝি হতে চান মাহবুব আলম সেলিম

হারুনুর রশিদ | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ৩০৩ পাঠক

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে সারাদেশে জমে উঠেছে প্রচার প্রচারণা, লবিং তদবির ও নির্বাচনী এলাকার এমপি-মন্ত্রী ও দলীয় ঊর্ধ্বতন নেতাদের পিছনে সম্ভাব্য প্রার্থীদের দৌড় ঝাপ। ইতিমধ্যে প্রতিটি ইউনিয়নে সম্ভাব্য প্রার্থীরা তাদের নির্বাচনী প্রচারণা শুরু করেছেন।
তথাপি রায়পুরা উপজেলার মহেশপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের মধ্যে পারিবারিক ঐতিহ্য ও পরিচিতি নিয়ে এগিয়ে আছেন নরসিংদী জেলার বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশনের রায়পুরা উপজেলা শাখার সভাপতি এবং মহেশপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব আলম সেলিম। অত্র ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সিনিয়র সভাপতির দায়িত্ব পালন করেন তিনি।
জানা যায়, সাংবাদিক মাহবুব আলম সেলিমের মরহুম পিতা মো. মজিবুর রহমান লায়েছ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে তার ছাত্রজীবন থেকে শুরু করে সুদীর্ঘকাল বাংলাদেশ আওয়ামী লীগের রাজনৈতিক কর্মকান্ডে অগ্রণী ভূমিকা রেখে চলেন। বিভিন্ন সময়ে তিনি আওয়ামী লীগের দুর্দিনে রায়পুরা উপজেলার পূর্বাঞ্চলে দলের হাল ধরায় দলীয় সমর্থিত প্রার্থী হিসেবে ১৯৯৮ সালে মহেশপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনগণের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হন।
তিনি ২০০০ সালে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে মহেশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হন এবং সভাপতি থাকাকালীন মৃত্যুবরণ করেন। মাহবুব আলম সেলিমের ছোট ভাই আল-আমিন রায়পুরা উপজেলা ছাত্রলীগের সদস্য ও মহেশপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করে আসছে।
মাহবুব আলম সেলিমের সাথে কথা হলে তিনি বলেন, স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে লালন করে স্কুল জীবনেই জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ১৯৯৬ সালের অসহযোগ আন্দোলন, ১৫ই ফেব্রুয়ারি প্রহসনের নির্বাচন প্রতিরোধের আন্দোলন, ২০০১ সালে চারদলীয় জোট সরকারের অত্যাচার, নিপীড়ন, হামলা-মামলা, ভয়-ভীতি উপেক্ষা করে বাংলাদেশ আওয়ামী লীগের দুর্দিনে তৎকালীন নেতাকর্মীদের সাথে থেকে কেন্দ্রীয় সকল কর্মসূচী পালনের মাধ্যমে নেতাকর্মীদের সমর্থন ও জনগণের আস্থা অর্জনসহ বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা প্রতিষ্ঠাকল্পে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করণে সংগঠনের সকল কর্মকাণ্ড বাস্তবায়নে সঠিক দায়িত্ব পালন করে থাকি।
আমি একজন সৎ, যোগ্য ও সকলের পরিচিত আওয়ামী পরিবারের সদস্য হিসেবে আসন্ন মহেশপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নিজেকে একজন যোগ্য প্রার্থী হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা পাওয়ার আশা করছি।

দলের নীতিনির্ধারকগণের মাধ্যমে আওয়ামী লীগের প্রার্থী মনোনীত হলে তৃণমূলের সকল নেতাকর্মী ও সর্বস্তরের জনগণ নির্বাচনে ভোটের মাধ্যমে আমার পক্ষে রায় দিবেন এবং আমার বিজয়ের মাধ্যমে দলীয় ভাবমূর্তি অক্ষুণ্ণ রাখার দৃঢ় প্রতিজ্ঞা বদ্ধ।
বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী মাহবুব আলম সেলিম আরও বলেন, দলীয় প্রতীক নিয়ে নির্বাচিত হলে আমি আমার ইউনিয়নে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অন্যান্য অঙ্গসংগঠনকে পূর্বের যেকোনো সময়ের চেয়ে অধিক ঐক্যবদ্ধ করণের মাধ্যমে গণতন্ত্রের মানসকন্যা, মাদার অব হিউম্যানিটি, বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের সকল ধারা অব্যাহত রাখতে সর্বদা নিজেকে নিয়োজিত রাখবো।
এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, মাহবুব আলম সেলিম সাবেক চেয়ারম্যানের যোগ্য ছেলে সৎ প্রার্থী হিসেবে সকলের মন জয় করে চলেছে। সকলের নিকট গ্রহণ যোগ্যতা অর্জন করতে পেরেছে। তাকে মহেশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবে দেখতে চাই।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD