1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৫:৩৫ অপরাহ্ন

ধর্ষণচেষ্টা মামলায় উপজেলা শ্রমিকদলের সভাপতি ও পৌর কাউন্সিলর গ্রেপ্তার (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ১৭ অক্টোবর, ২০২১

নরসিংদীর মনোহরদীতে ধর্ষণচেষ্টা মামলায় জাকির হোসেন আকন্দ বাবুল (৫০) নামে এক কাউন্সিলরকে গ্রেপ্তার করেছে র‍্যাব। শনিবার (১৬ অক্টোবর) বিকেল ৫টায় পৌর এলাকার আকন্দবাড়ী আউয়াল মেম্বারের বাড়ির পাশের জামে মসজিদের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

শনিবার (১৬ অক্টোরব) রাত ৯টায় র‍্যাব ১১ নরসিংদীর ক্যাম্প কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মো. তৌহিদুল মবিন খান এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান।

গ্রেপ্তারকৃত বাবুল আকন্দ একই এলাকার মৃত আবদুল কুদ্দুস আকন্দের ছেলে। সে মনোহরদী পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর এবং উপজেলা শ্রমিকদলের সভাপতি।
র‍্যাব-১১ নরসিংদী সিপিএসসি সূত্রে জানা গেছে, কাউন্সিলর জাকির হোসেন আকন্দ বাবুল এলাকার যুবতী মেয়ে এবং গৃহবধূদের বিভিন্নভাবে উত্ত্যক্ত করত। সে গত ২০১৯ সালে নিজ মেয়ের বান্ধবীকে যৌননিপীড়ন করে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। সে সময় গ্রাম্য সালিশে ৮০ হাজার টাকা জরিমানা দিয়ে বিষয়টি তিনি মীমাংসা করেন। এরই ধারাবাহিকতায় গত বুধবার সকাল ৮টায় মনোহরদী পৌর এলাকার আকন্দবাড়ী জামে মসজিদের সাবেক ইমাম আহসান উল্লাহের স্ত্রী আমেনা বেগম বাড়িতে একা থাকার সুযোগে তাকে জড়িয়ে ধরেন এবং ধর্ষণের চেষ্টা করেন। বিষয়টিতে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করলে ভিকটিমের স্বামী আহসান উল্লাহ ফেসবুক লাইভে তাহার স্ত্রী নির্যাতনের বিষয়টি প্রকাশ করেন এবং বিচার দাবি করেন।

বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে র‍্যাব-১১ নরসিংদী ক্যাম্পের দৃষ্টিগোচর হয়। এরই প্রেক্ষিতে র‍্যাব বিষয়টি তদন্ত করে সত্যতা যাচাই করা হয়। প্রাথামিকভাবে বিষয়টির সত্যতা পাওয়ায় শনিবার (১৬ অক্টোরব) বিকেল ৫টায় বাবুল আকন্দকে আটক করে র‍্যাব।

র‍্যাব-১১ নরসিংদীর ক্যাম্প কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মো. তৌহিদুল মবিন খান আরটিভি নিউজকে বলেন, বাবুল আকন্দ কর্তৃক এলাকার আরও যুবতী মেয়ে এবং গৃহবধূদের যৌন হয়রানির অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় নির্যাতিত নারীর স্বামী আহসান উল্লাহ বাদী হয়ে মনোহরদী থানায় বাবুল আকন্দের বিরুদ্ধে ধর্ষণচেষ্টা মামলা দায়ের করেছেন।আসামিকে শনিবার রাতে মনোহরদী থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।

এদিকে বাবুল আকন্দের গ্রেপ্তারের খবরে পৌরসভায় ৫নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় জুতা মিছিল করেছে এলাকাবাসী। তারা বাবুল আকন্দের বেপরোয়া একের পর এক নারী নির্যাতনের ঘটনার দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানিয়েছেন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD