1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৬:৩৩ পূর্বাহ্ন

সাম্প্রদায়িক শক্তির আগ্রাসন প্রতিহত করতে প্রস্তুত যুবলীগ : পরশ

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ১৮ অক্টোবর, ২০২১

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, ‘সাম্প্রদায়িক শক্তির অমানবিক আগ্রাসন, নির্যাতন ও হত্যাকাণ্ড প্রতিহত করতে সর্বদা প্রস্তুত যুবলীগ।’

রোববার (১৭ অক্টোবর) বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) মিলনায়তনে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। ১৮ অক্টোবর শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে যুবলীগ চেয়ারম্যান বলেন, শেখ রাসেলের নামের মর্যাদা রাখতে আওয়ামী যুবলীগ সাম্প্রদায়িক শক্তির অমানবিক আগ্রাসন, নির্যাতন ও হত্যাকাণ্ড প্রতিহত করতে সর্বদা প্রস্তুত।

শেখ রাসেলের স্মৃতির কথা উল্লেখ করে তিনি বলেন, ‘অবহেলিত, পশ্চাৎপদ, অধিকার বঞ্চিত শিশু-কিশোরদের আলোকিত জীবন গড়ার প্রতীক হয়ে বাংলাদেশের প্রতিটি লোকালয়ে ছড়িয়ে পড়ুক শেখ রাসেলের মর্ম। শেখ রাসেলের চারিত্রিক গুণাবলি ও তার নামের প্রতীকী তাৎপর্য অনুধাবন করে বাংলার প্রতিটি যুবক জাগ্রত প্রগতিশীল যুবসমাজ হিসেবে আত্মপ্রকাশ করুক, এটাই আমাদের অঙ্গীকার।’

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের চিফ হুইপ নূরে আলম চৌধুরী লিটন, সংসদদ সদস্য আসাদুজ্জামান নূর, বিশিষ্ট রবীন্দ্রসঙ্গীতশিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলসহ যুবলীগের কেন্দ্রীয় নেতারা।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD