1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ফলোআপ: রায়পুরায় ডিস ব্যবসায়ী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

মো. আব্দুল কাদির | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ১৬৪ পাঠক

নরসিংদী রায়পুরায় নৃশংস ভাবে খুন হওয়া ব্যবসায়ী সাব্বির আহমেদ মুর্তজা (৫৩) হত্যার বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৮ অক্টোবর) বিকেলে উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের শেরপুর মধ্যপাড়া এলাকায় আয়োজিত মানববন্ধনের নিহতের স্বজন ও এলাকাবাসী অংশগ্রহণ করেন এবং জড়িতদের গ্রেপ্তারের মাধ্যমে শাস্তি দাবি জানিয়েছে।

এ সময় বক্তব্যে নিহতের ছেলে রাতুল বলে, আমার চোঁখের সামনে একই এলাকার মানিক, মনির, আরমান, জাহাঙ্গীর মিলে বাবাকে কুপিয়ে হত্যা করেছে। জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে ফাঁসির দাবি জানিয়ে নিহতের মেয়ে জয়া বলে, আমার বাবাকে নির্মমভাবে হত্যা করেছে তারা। এ মৃত্যু কিছুতেই মানতে পারছিনা। বাবা ছিল পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি।

জানা গেছে, গত শুক্রবার (১৫ অক্টোবর) রাতে আদিয়াবাদ ইউনিয়নের শেরপুর মধ্যপাড়া গ্রামে বাড়ির সামনে খুন হন সাব্বির আহমেদ মুর্তজা। জমি নিয়ে গত বছর থেকেই একই এলাকার বজলু মিয়া ও তার দুই ছেলে মানিক ও মনিরের সঙ্গে ডিস ব্যবসায়ী মুর্তজার বিরোধ চলে আসছিল। এ নিয়ে করা একটি মামলায় মুর্তজা তিন মাস কারাভোগও করেন। এরই জেরে প্রতি পক্ষের হাতে মুর্তজা খুন হয়েছে বলে দাবি পরিবারের।

মুর্তজা হত্যার ঘটনায় তার স্ত্রী ঝর্ণা বেগম বাদী হয়ে ৪ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ গত শনিবার (১৬ অক্টোবর) একই এলাকার বজলু মিয়ার ছেলে মালিক মিয়াকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD