1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৫:৪৬ অপরাহ্ন

মেহরপাড়া ইউপি নির্বাচনে মাহবুবুল হাসানের সমর্থনে উঠান বৈঠক ও মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১

নরসিংদী সদর উপজেলার মাধবদীতে মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মাহবুবুল হাসানের সমর্থনে নির্বাচনী উঠান বৈঠক ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এ ইউনিয়নে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে রবিবার (১৮ অক্টোবর) বিকালে ইউনিয়নের দিঘিরপাড় মাদ্রাসা মাঠে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

এত প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ওয়াদিয়া টেক্সটাইলের এমডি ও নরসিংদী জেলা মানব সেবা সংগঠনের সভাপতি মোঃ হাফিজুল হাসান। এসময় আরও উপস্থিত ছিলেন, ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি সাব্বির মিয়া, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সুলতান মিয়া, ২ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি বরু মিয়া, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মিজান মিয়া সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

প্রধান অতিথির বক্তব্যে হাফিজুল হাসান বলেন, বর্তমান চেয়ারম্যান মাহবুবুল হাসান এই ইউনিয়নের স্কুল, কলেজ মাদ্রাসা, রাস্তাঘাটের যে উন্নয়ণ করেছে তা আগে কেউ করে দেখাতে পারে নি। তিনি এ ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডকে ডিজিটাল ও আদর্শ গ্রাম হিসেবে গড়ে তুলেছেন। তিনি জনগণের কল্যাণে জনগনের সেবক হিসেবে কাজ করে গেছেন। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আসন্ন মেহেরপাড়া ইউপি নির্র্বাচনে বর্তমান চেয়ারম্যান মাহবুবুল হাসানকে জনসমর্থন জানিয়ে একাত্ততা প্রকাশ করেন।

হাফিজুল হাসান বলেন আরো বলেন, মেহেরপাড়ার উন্নয়নকে বাধাগ্রস্থ করার জন্য কিছু ষড়যন্ত্রকারী এখনো তাদের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। বর্তমান চেয়ারম্যানের কারনে এলাকায় মাদক ব্যবসা করতে না পেরেই তারা তাদের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। ইনশআল্লাহ আসন্ন নির্বাচনে ভোটের মাধ্যমে তাদের দাতভাঙ্গা জবাব দিবে মেহেরপাড়ার জনগন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD