1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরে নিসচার উদ্যোগে ব্যালী ও আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ২৫৭ পাঠক

২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০২১ এর এবারের প্রতিপাদ্য বিষয় “গতিসীমা মেনে চলি, সড়ক দুর্ঘটনা রোধ করি”। এ প্রতিপাদ্য সামনে রেখে জাতীয় নিরাপদ সড়ক দিবস সফল করতে নিরাপদ সড়ক চাই শিবপুর উপজেলা শাখার উদ্যোগে জাতীয় নিরাপদ সড়ক- ২০২১ দিবস উপলক্ষে ব্যালী ও পুলিশ ফাঁড়িতে আলোচনা সভার আয়োজন করা হয়েছে। আলোচনা সভায় সভাপতিত্ব করবেন নিরাপদ সড়ক চাই শিবপুর উপজেলা শাখার সভাপতি আব্দুল হান্নান মানিক। ব্যালীতে উপস্থিত ছিলেন শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ সালাউদ্দিন, উপজেলা সহকারী কমিশন ভুমি মোঃ শারুক খান, শিবপুর প্রেসক্লাব এর সভাপতি ও নিরাপদ সড়ক চাই শিবপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক এস এম খোরশেদ আলম, সহযোগিতায় ছিলেন, ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ি। শুক্রবার (২২ অক্টোবর) সকাল ১০টায় শিবপুর উপজেলা পরিষদ প্রাঙ্গনে বেলা ১১টায় ঢাকা-সিলোট মহাসড়কে ইটাখোলা গোলচত্বরে বিভিন্ন ঢাকা ও সিলেট গামি মটরযানে স্টিকার লাগানো সহ বিভিন্ন পরিবহনের যাত্রি এবং পথচারিদের মাঝে জনসচেতনতামূলক লিফলেট, বিতরণ করা হয়।
আরো উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা শাখা নিরাপদ সড়ক চাই,সহ সভাপতি, আবু ছাইদ মোগল,যুগ্ন সাধারণ সম্পাদক ডাঃআবুল ফায়েজ ভুইয়া, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাহিন মিয়া (কাউছার) সাংগঠনিক সম্পাদক আব্বাছ উদ্দিন কফির, অর্থ বিষয়ক সম্পাদক, মোঃ গিয়াস উদ্দিন, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক, ওবায়দুল্লাহ সরকার, কার্যকরী সদস্য মোঃ মামুন আবদুল কাইয়ুম মোল্লা, এম এ বাছেদ, হারুন অর রশিদ,মনিরুজ্জামান, রাজিয়া সুলতানা,সাইফুল ইসলাম সহ আরো অনেকে।
এসময় বক্তরা বলেন, বেপরোয়া গতিতে গাড়ি চালানো ছাড়াও বিপজ্জনক ওভারটেকিং (পাল্লাপাল্লি), সড়ক-মহাসড়কের নির্মাণ ত্রুটি, ফিটনেসবিহীন যানবাহন, অদক্ষ ও লাইসেন্সবিহীন চালক, বিরামহীনভাবে গাড়ি চালানো এবং আইনের যথাযথ প্রয়োগের অভাবে বাড়ছে দুর্ঘটনা।
এছাড়া রয়েছে যাত্রী ও পথচারীদের অসতর্কতা, চলন্ত অবস্থায় মোবাইল ফোন ব্যবহার, সড়কে ফুটপাত না থাকা বা ফুটপাত বেদখলে থাকা এবং সড়কে ছোট যানবাহনের সংখ্যা বেড়ে যাওয়ায় প্রতিদিন ঘটছে দুর্ঘটনা। সড়কে নিরাপত্তা নিশ্চিত করতে সকলকে সড়ক আইন মেনে সতর্ক হয়ে চলাচল করার আহ্বান জানিয়েছেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD