1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৪:১৪ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আওয়মী লীগ নেতার মনোনয়ন প্রাপ্তিতে বিএনপি নেতার ভূরিভোজ

অনলাইন ডেস্ক | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ৫৬ পাঠক

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পাবনার চাটমোহর উপজেলার ১১টি ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রাপ্তদের নাম শুক্রবার (২২ অক্টোবর) দুপুরে প্রকাশ করা হয়। তবে আওয়ামী লীগ নেতার দলীয় মনোনয়নপ্রাপ্তির খবরে বিএনপির এক নেতা ছাগল জবাই করে ভূরিভোজের আয়োজন করেছেন। বিএনপি নেতার এই আয়োজন নিয়ে এলাকা ব্যাপক কৌতূহলের সৃষ্টি হয়েছে। অস্বস্তিতে পড়েছেন বিএনপি নেতারা।

চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রাশেদুল ইসলাম বকুল নৌকা প্রতীক পেয়েছেন। এই খুশিতে ইউনিয়নের ৯ নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি ও ইউপি সদস্য আনোয়ার হোসেন ভূরিভোজের আয়োজন করেন।

জানা গেছে, তৃতীয় ধাপে ইউপি নির্বাচনে চাটমোহর উপজেলার ১১টি ইউনিয়নে দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করে কেন্দ্রীয় আওয়ামী লীগ। এতে মূলগ্রাম ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন পান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান রাশেদুল ইসলাম বকুল। তাঁর মনোনয়ন ঘোষণা হওয়ার পর আনন্দে উদ্বেল হয়ে জগতলা গ্রামের নিজ বাড়ির সামনে শুক্রবার রাতে একটি ছাগল জবাই করে ভূরিভোজের আয়োজন করেন বিএনপি নেতা আনোয়ার হোসেন।

এ বিষয় ভূরিভোজের আয়োজক বিএনপি নেতা আনোয়ার হোসেন বলেন, বর্তমানে বিএনপির কোনো কমিটি নেই। বর্তমান চেয়ারম্যান রাশেদুল ইসলাম বকুল আমার ভাগনে। আমি মেম্বার, তিনি আমাদের পরিষদের চেয়ারম্যান। আমি এবারও মেম্বার পদপ্রার্থী। আমার নির্বাচনী প্রচারণা শুরু ও আমার ভাগনে চেয়ারম্যান মনোনয়ন পেয়েছেন। সেই খুশিতে আয়োজন করেছি। এখানে দলীয় কোনো বিষয় নেই।

তবে মূলগ্রাম ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি লিখন বিশ্বাস গণমাধ্যমকে বলেন, বিএনপি যেহেতু নির্বাচনে যাচ্ছে না। সেখানে আনোয়ার হোসেন মেম্বার পদে নির্বাচন করবেন, আওয়ামী লীগ নেতার মনোনয়ন প্রাপ্তিতে ভূরিভোজ করবেন, এ বিষয়টি দুঃখজনক ও লজ্জাজনক। আমরা বিষয়টি আরও ভালোভাবে জেনে দলীয়ভাবে সিদ্ধান্ত নেব।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD