1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৬:২৫ অপরাহ্ন

চিনিশপুর ইউপি নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী শিবলু ভূইয়া

জহিরুল ইসলাম | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২৩ অক্টোবর, ২০২১

আসন্ন ২৮ নভেম্বর নরসিংদী সদর উপজেলায় চিনিশপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা শিবলু ভূইয়া। চিনিশপুর ইউনিয়নের সর্বস্থরের মানুষের দোয়া ও সমর্থন নিয়ে প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি। এরই মধ্যে এ নির্বাচনকে কেন্দ্র করে তার সমর্থকদের মাঝে চলছে জল্পনা আর কল্পনা। শিবলু ভূইয়া নরসিংদী সদর উপজেলার চিনিশপুর ইউনিয়ন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম-আহ্বায়ক।

প্রজন্মের ভবিষ্যৎ, ন্যায় পরায়ন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, বিশিষ্ট সমাজ সেবক, গরীব দুঃখী মানুষের পরম বন্ধু ও সদর উপজেলা আওয়ামী যুবলীগের কান্ডারী মোঃ শিবলু ভুইয়া ছাত্র কালিন থেকেই আওয়ামী লীগের আদর্শ লালন করে আসছেন বলে জানান তার কর্মী সমর্থকরা। সবার সমর্থন নিয়ে চিনিশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করতে আগ্রহ প্রকাশ করেছেন শিবলু ভূইয়া।

নরসিংদী প্রতিদিনকে মোঃ শিবলু ভুইয়া বলেন, চিনিশপুর ইউনিয়ন বাসীর দোয়া ও আর্শীবাদ নিয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রতিক পেলে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করার আশা রাখছি ইনশাআল্লাহ। ইতিমধ্যে চিনিশপুর ইউনিয়নের বিভিন্ন হাট-বাজার, গ্রাম, পাড়া মহল্লায় সহ বিভিন্ন স্থানে নানা শ্রেণী-পেশার মানুষের সঙ্গে কুশল ও শুভেচ্ছা বিনিময় করে যাচ্ছি।

এলাকাবাসী জানান, মোঃ শিবলু ভুইয়া কে দলীয় সমর্থন দেয়া হলে নেতাকর্মীদের পাশাপাশি বিভিন্ন-শ্রেণীর লোকজন সমর্থন করবেন এবং বিপুল ভোটে নির্বাচিত হওয়ার সম্ভাবনা রয়েছে। মোঃ শিবলু ভুইয়া সব সময় গরীব দুঃখী খেটে খাওয়া মানুষের পাশে থাকেন এবং সরকারের উন্নয়ন মূলক কাজগুলো করতে সর্বদা সচেষ্ট থাকেন। আমরা নৌকার মাঝি হিসেবে তাকে দেখতে চাই।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD