1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৫:১৮ পূর্বাহ্ন

দুই দিনেও খোঁজ মেলেনি ট্রেনের ধাক্কায় নদীতে পড়ে নিখোঁজ যুবকের

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৫ অক্টোবর, ২০২১

নরসিংদীর পলাশে রেলসেতুতে ছবি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় নদীতে পড়ে নিখোঁজ অলি মিয়ার (১৯) খোঁজ মেলেনি দুই দিনেও। রবিবার (২৪ অক্টোবর) সকাল আটটা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত উদ্ধার অভিযান চালিয়ে সমাপ্ত ঘোষনা করা হয়।

এর আগে শনিবার (২৩ অক্টোবর) বিকেলে পলাশ উপজেলার ঘোড়াশাল স্টেশনের পাশে নতুন রেলসেতুর মাঝখানে ট্রেনের ধাক্কায় শীতলক্ষ্যা নদীতে পড়ে নিখোঁজ হয় ওই যুবক। নিখোঁজ অলি মিয়া (১৯) নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার বড়পাড়া গ্রামের মোঃ বজলুর রহমানের ছেলে। এই তথ্য নিশ্চিত করেন পলাশ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ হাদিউল ইসলাম।

এলাকাবাসী ও পলাশ ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, অলি মিয়া ও তার বন্ধু শাহজাহান শনিবার বিকেল ৪ টার দিকে ঘোড়াশাল রেলস্টেশনের দিকে ঘুরতে যায়। এসময় ছবি তোলার জন্য অলি ও তার বন্ধু শাহজাহান স্টেশনের পাশের রেলসেতুর মাঝখানে যায়। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী আন্তঃনগর উপবন এক্সপ্রেস ট্রেন সেতুতে চলে আসলে শাহজাহান দৌড়ে সেতুর একপাশে চলে আসলেও অলি মিয়া পুরোপুরি সরে আসতে পারেনি। এতে ট্রেনের সাথে ধাক্কা লেগে সেতুর নিচে শীতলক্ষ্যার পানিতে পড়ে যায় অলি। পরে বিকেল থেকে সন্ধ্যা সাতটা পর্যন্ত প্রথম দিনের মতো অভিযান চালায় নরসিংদী রেলওয়ে পুলিশ, পলাশ ফায়ার স্টেশন এবং টঙ্গী ফায়ার সার্ভিসের ডু্বুরি দল। রবিবার সকালে দ্বিতীয় দিনের মতো সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পুনরায় অভিযান চালিয়ে সমাপ্ত করা হয় অভিযান।

পলাশ ফায়ার স্টেশন অফিসার মোঃ হাদিউল ইসলাম বলেন, শনিবার বিকেলেই আমরা খবর পেয়ে ঘটনাস্থলে আসার পর টঙ্গীর ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেওয়া হয়। সেদিন নদীতে সন্ধা ৭টা পর্যন্ত উদ্ধার কাজ চালিয়েও নিখোঁজ যুবক অলি মিয়াকে উদ্ধার করা যায়নি। প্রথমদিন অভিযান শেষে, আজ রবিবার সকাল আটটা থেকে পুনরায় কাজ শুরু করি আমরা। টঙ্গী ফায়ার সার্ভিসের ডু্বুরি দল, পলাশ ফায়ার স্টেশন এবং নরসিংদী রেলওয়ে পুলিশ সকলে মিলে ঘটনাস্থল এবং আশেপাশের দেড় কিলোমিটার এলাকায় অভিযান চালিয়েও তার হদিস পাওয়া যায়নি।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD