1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৫:৪৮ অপরাহ্ন

নরসিংদীতে আমদিয়া ইউপি নির্বাচনে নৌকার মাঝি মিঠু

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৫ অক্টোবর, ২০২১

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নরসিংদীর আমদিয়ায় নৌকার মাঝি মনোনীত হলেন আব্দুল্লাহ ইবনে রইজ মিঠু। রবিবার (২৪ অক্টোবর) আওয়ামী লীগ দলীয় মনোনয়ন বোর্ডের সদস্যদের সিদ্ধান্ত মোতাবেক বোর্ডের সভাপতি দলীয় প্রধান বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে নৌকার মাঝি হিসাবে মনোনীত করেন।

আব্দুল্লাহ ইবনে রইজ মিঠু ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে বাংলাদেশ আওয়ামী লীগের অঙ্গ সংগঠন ছাত্রলীগে রাজনীতিতে সম্পৃক্ত হন। রাজনৈতিকভাবে আওয়ামী লীগ ঘরানার সন্তান হিসেবে তিনি দীর্ঘদিন নরসিংদী সদর উপজেলার আমদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেন। সাম্প্রতিক সময়ে সংসদীয় আসনের সাংসদ ও পলাশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল আশরাফ খান দিলীপ তার ব্যক্তিগত আক্রোশ ফতিফলন ঘটাতে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অধিকাংশ নেতাকর্মীদের না জানিয়ে কাউন্সিলের মাধ্যমে নতুন কমিটি গঠন করেন। যা সম্পূর্ণ নিয়ম বহির্ভূত হয়ে বলে মন্তব্য করেন মিঠুর সমর্থকরা।

উদার মানুষিকতা সম্পন্ন আব্দুল্লাহ ইবনে রইজ মিঠুর এলাকায় রয়েছে ব্যাপক পরিচিতি ও জনপ্রিয়। এলাকার মানুষের সুখ- দুঃখ ভাগাভাগি করে নেওয়া সর্বজন স্বীকৃত প্রিয় এই নেতা যে কোন মানুষের দুঃসময়ে ছুটে যান তাদের পাশে। এগিয়ে দেন তার সহযোগিতার হাত। তাই তো অল্প বয়সেই পুরো আমদিয়া ইউনিয়নের জাতি-ধর্ম নির্বিশেষে হয়ে উঠেন সকলের প্রিয় মিঠু ভাই।

বিগত করোনাকালীন সময়ে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে ব্যক্তিগত উদ্যোগে, অসহায় হতদরিদ্র, কর্মহীন ইউনিয়নবাসীর ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দেন। মিঠু। এলাকার মানুষের প্রতি সদাসিদ্ধ হস্ত মিঠু শুধু খাদ্যসামগ্রী্ই নয় ই্উনিয়নের কোন ব্যক্তি করোনা আত্রন্তের খবরে তিনি তাদের সুচিকিৎসাপ্রাপ্তির ক্ষেত্রে সর্বাত্মক সচেষ্ট থাকতেন এবং সবসময় খোঁজ খবর নিতেন।
আমদিয়া ইউনিয়নের সকল শ্রেণি-পেশার,,দলমতের উর্ধ্বে উঠে সকলের ভালবাসায় সিক্ত হয়ে এবং সাবেক এমপি কামরুল আশরাফ খান পোটনের আশীর্বাদপুষ্ট হয়ে আসন্ন ইউপি নির্বাচনে ওই ইউনিয়নের চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী হয়েছে।

আব্দুল্লাহ ইবনে রইজ মিঠু’র দীর্ঘ রাজনৈতিক জীবনী, দলের প্রতি আনুগত্যতা, তৃণমূলের সমর্থন ও এলোকাবাসীর কাছে তার গ্রহনযোগ্যতা সকর বিষয় বিচার-বিশ্লেষণ পূর্বক এবং তার প্রতি করা স্থানীয় এমপির অবিচার সকল কিছু বিবেচনায় এনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন বোর্ডের সভাপতি তার প্রতি আস্থাশীল হয় এবং উপর হিসেবে তার হাতে দলীয় প্রতিক নৌকা তুলে দেন।

এদিকে মিঠু’’র দলীয় মনেনাননয়ন প্রাপ্তির খবরে এলাকায় পৌছলে পুরো আামদিয়া ইউনিয়ন জুড়ে আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীসহ মিঠুর সমর্থকরা আনন্দদ মিছিলসহ মিষ্টি বিতরণ করেন।

আব্দুল্লাহ ইবনে রইজ মিঠু তার অডিভমত ব্যক্ত করতে গিয়ে বলেন, আমদিয়াবাসীর ভালবাসায় মাননীয় প্রধানমন্ত্রী আমার প্রতি আস্থা রেরখে আজ আমার নৌকা তুলে দিয়েছেন। আমি মনে করি আমদিয়াবাসীর এ ভালবাসা এবং সমর্থন নিয়ে আমি সেই অর্জন করতে সক্ষম হবো। ইনশাল্লাহ।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD