1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৬:২৯ অপরাহ্ন

পুকুরে ভেসে উঠল স্বামী-স্ত্রী ও সন্তানের লাশ

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১

খুলনার কয়রা উপজেলায় একটি পুকুর থেকে একই পরিবারের তিনজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২৬ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার বাগালী ইউনিয়নের কামালিয়া গ্রামে স্থানীয় মাজেদের বাড়ির পাশের পুকুর থেকে ভাসমান অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করা হয়।

কয়রা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অনিমেষ বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সকালে কামালিয়া গ্রামে বসবাসকারী হাবিবুল্লাহ, তার স্ত্রী ও শিশু কন্যার লাশ পুকুরে ভেসে ওঠে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারসহ প্রয়োজনীয় আলামত সংগ্রহ করেন কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. শাহাদাৎ হোসেন।

তিনি জানান, বাগালী ইউনিয়ন পরিষদের পাশে বসবাসকারী হাবিবুল্লাহ, তার স্ত্রী বিউটি এবং তাদের সপ্তম শ্রেণি পড়ুয়া কন্যাশিশু টুনির লাশ ভেসে ওঠে পুকুরে। তিনজনের মাথা ও মুখে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। হাবিবুল্লাহ পেশায় একজন দিনমজুর।

ওসি আরও বলেন, পরিকল্পিতভাবে হত্যার পর পুকুরে লাশ গোপনের চেষ্টা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে লাশ উদ্ধার করেছি। পরে বিস্তারিত জানাতে পারবো।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD