1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৫:০৫ অপরাহ্ন

মোশাররফ করিমের সঙ্গে অভিনয় করবেন জিৎ!

বিনোদন ডেস্ক | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১

বাংলাদেশের বহুল জনপ্রিয় নন্দিত অভিনেতা মোশাররফ করিম। ছোট পর্দা হোক কিংবা বড় পর্দা, সবখানেই তার দাপুটে অবস্থান। খ্যাতিমান এই অভিনেতা নতুন একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। আর সবচেয়ে চমকপ্রদ খবর হলো, সেই সিনেমায় মোশাররফ করিমের সঙ্গে থাকছেন কলকাতার সুপারস্টার জিৎ।

নতুন এই সিনেমার নাম ‘দ্বিতীয় পুরুষ’। এটি নির্মাণ করবেন সঞ্জয় সমাদ্দার। যদিও নির্মাতা তার প্রথম সিনেমা ‘বায়োপিক’-এর কাজ এখনো শুরুই করতে পারেননি। তবে এরই মধ্যে নতুন সিনেমার প্রস্তুতি গুছিয়ে নিচ্ছেন।

হাঙ্গামা২৪-এর কাছে সঞ্জয় সমাদ্দার জানান, মোশাররফ করিম ও জিতের সঙ্গে প্রাথমিক আলোচনা সেরে ফেলেছেন তিনি। দু’জনেই গল্প পছন্দ করেছেন। কয়েক দিনের মধ্যেই তাদেরকে চূড়ান্ত করা হবে।

আগামী নভেম্বরে সঞ্জয় তার প্রথম সিনেমা ‘বায়োপিক’-এর শুটিং শুরু করবেন। সেটা শেষ করে নতুন বছরের জানুয়ারিতে ‘দ্বিতীয় পুরুষ’ মিশনে নামবেন। মোশাররফ করিম ও জিৎ দু’জনকেই তিনি সিনেমাটিতে যুক্ত করতে চাইছেন। তবে ব্যাটে-বলে মিলে গেলে সেটার বাস্তবায়ন হয় কিনা, সেটা দেখার জন্য আপাতত অপেক্ষাই করতে হবে দর্শকদের।

প্রসঙ্গত, জিতকে সর্বশেষ দেখা গেছে গত দুর্গাপূজা উপলক্ষে মুক্তি পাওয়া ‘বাজি’ সিনেমায়। যেখানে তার নায়িকা ছিলেন মিমি চক্রবর্তী। ভারতের পাশাপাশি সিনেমাটি বাংলাদেশেও মুক্তি পেয়েছে। সম্প্রতি তিনি নতুন আরেকটি সিনেমার ঘোষণা দিয়েছেন। তার নাম ‘রাবণ’। এখানে তিনি খল চরিত্রে অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে।

অন্যদিকে মোশাররফ করিম নাটকের পর্দায় নিয়মিত মুখ। এছাড়া গত ফেব্রুয়ারিতে তার অভিনীত ‘ডিকশনারি’ সিনেমাটি মুক্তি পায়। যেটি মূলত কলকাতার সিনেমা ছিল। এতে তার সহশিল্পী ছিলেন আবির চ্যাটার্জি ও নুসরাত জাহান।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD