1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

যানবাহনসহ পাটুরিয়ায় ডুবে গেছে ফেরি

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৭ অক্টোবর, ২০২১
  • ১৪০ পাঠক

মানিকগঞ্জের পাটুরিয়ার পাঁচ নম্বর ফেরি ঘাটে ১৭টি যানবাহনসহ ফেরি ‘শাহ আমানত’ একপাশে কাত হয়ে ডুবে গেছে। আজ বুধবার (২৭ অক্টোবর) সকাল পৌনে ১০টার দিকে এ ঘটনা ঘটে। মানিকগঞ্জ শহর থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেছেন। এখন পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহণ করপোরেশনের (বিআইডব্লিউটিসি) উপমহাব্যবস্থাপক (ডিজিএম) জিল্লুর রহমান এসব তথ্য জানান। তিনি বলেন, ‘ট্রাক ও কাভার্ডভ্যান মিলিয়ে ১৭টি পণ্যবাহী যানবাহন নিয়ে ফেরিটি ডুবে গেছে। উদ্ধার অভিযান চলছে।’

তিনি জানান, দৌলতদিয়া ঘাট থেকে যানবাহন লোড করে পাটুরিয়ার ৫ নম্বর ফেরিঘাটে নোঙর করে আমানত শাহ ফেরি। ওই সময় ফেরি থেকে দুই-তিনটি যানবাহন নামার পরপরই একপাশ কাত হয়ে ওই ফেরি ডুবে যায়।

এখনও হতাহতের খবর পাওয়া যায়নি। উদ্ধার অভিযানে কাজ করছে পাটুরিয়া ঘাট ফায়ার সার্ভিস (ভাসমান স্টেশন) ও স্থানীয় প্রশাসনের কর্মকর্তারা।

শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, আমানত শাহ ফেরিটি দৌলতদিয়া ঘাট থেকে শিবালয় উপজেলা ৫ নম্বর ফেরিঘাটে এসেছিল। এরমধ্যে ৩ থেকে ৪ টি গাড়ি আনলোড হয়। এরপরই ফেরিটি উল্টে যায়। আমরা জানতে পেরেছি এর মধ্যে ১৭টি ট্রাক ছিল এবং বেশকিছু যাত্রী ছিল। যখন ফেরিটি কাত হয়েছিল তখন অধিকাংশ যাত্রী নেমে গেছে। এখন পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। আমাদের উদ্ধার কাজ চলমান রয়েছে। আমরা চেষ্টা করছি ফেরিতে যারা ছিল তাদের জীবিত উদ্ধার করে আনার।

মানিকগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল লতিফ জানান, আমরা একটি তদন্ত কমিটি গঠন করবো। ঘটনা কেন ঘটল তা তদন্ত সাপেক্ষে বের হয়ে আসবে। আমাদের প্রথম কাজ হচ্ছে, ভিতরে যদি কোনো লোকজন থাকে তাদেরকে উদ্ধার করা। সেই কাজটি আমরা করতেছি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD