1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৫:১৮ অপরাহ্ন

আপত্তিকর শট শেষে ফ্লোরে পড়েছিলেন কুবরা

বিনোদন ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শনিবার, ৩০ অক্টোবর, ২০২১

টেলিভিশন উপস্থাপিকা ও মডেলিং দিয়ে শোবিজে যাত্রা শুরু করেন কুবরা সাইত। সেই ধারাবাহিকতায় ২০১১ সালে বড়পর্দায় পথচলা শুরু করেন তিনি। সালমান খান অভিনীত ‘রেডি’ সিনেমার মাধ্যমে সিনেমায় অভিষেক হয় কুবরার। তবে এই অভিনেত্রী আলোচনায় আসেন ‘সিকরেট গেমস’ নামের একটি ওয়েব সিরিজ-এর মাধ্যমে।

অনুরাগ কাশ্যপের পরিচালিত এ ওয়েব সিরিজটি মুক্তি পায় ২০১৮ সালে। এতে কুবরা সাইতকে আপত্তিকর অন্তঃরঙ্গ দৃশ্যে অভিনয় করতে দেখা যায়। সম্প্রতি এই দৃশ্যের শুটিং অভিজ্ঞতা নিয়ে মুখ খুলেছেন এই অভিনেত্রী।

অমন রগরগে যৌন দৃশ্যে অভিনয় করা মোটেও সহজ ছিলো না কুবরার জন্য। সেই অভিজ্ঞতার কথা প্রকাশ্যে এনে এই অভিনেত্রী বলেন— ‘‘ সিরিজটির পরিচালক অনুরাগ কাশ্যপ বিভিন্ন অ্যাঙ্গেল থেকে সাতবার ঘনিষ্ট দৃশ্যটির শট টেক করেছেন। সপ্তমবার যখন সেই দৃশ্যের শট নেওয়া হচ্ছিল, তখন আমি মানসিকভাবে খুব ভেঙে পড়েছিলাম। আমি খুব আবেগপ্রবণ হয়ে গিয়েছিলাম। পরিচালক তখন আমার কাছে এসে বলেন, ‘তোমাকে ধন্যবাদ।’ ওই সময় আমি বুঝতে পারি দৃশ্যটির শুটিং শেষ হয়েছে।’’

সেই আপত্তিকর দৃশ্যটির শুটিং শেষ করার পর কান্নায় ভেঙে পড়েছিলেন কুবরা সাইত। তা উল্লেখ করে এই অভিনেত্রী বলেন, ‘‘সাত-সাতবার যৌন দৃশ্যটির শট নিয়েছেন পরিচালক। কারণ বিভিন্ন অ্যাঙ্গেল থেকে, বিভিন্ন ভঙ্গিতে দৃশ্যটি দেখার চেষ্টা করছেন তিনি। ঘনিষ্ট দৃশ্যের শট শেষ হওয়ার পর শুটিং ফ্লোরেই অনেকক্ষন পড়েছিলাম। যতক্ষন ওখানে ছিলাম, ততক্ষন আমি শুধু কেঁদেছি। এ সময় নওয়াজউদ্দিন সিদ্দিকী বলেছিলেন, ‘তোমার বের হওয়া উচিৎ। কারণ এখনো আমার শুটিং বাকি আছে।’’

সারতাজ সিং মুম্বাইয়ের বড় পুলিশ কর্মকর্তা। গ্যাংস্টার গণেশ গাইতোন্ড তাকে ফোন করে চ্যালেন্জ ছুড়ে দিয়ে বলেন, ‘সময় মাত্র পচিশ দিন। পারলে এ শহরকে আমার হাত থেকে বাঁচাও। ২৫ দিনের মধ্যেই আমি এ শহরকে ধ্বংস করে দেবো।’ এর পরবর্তী ২৫ দিনের শহর বাচানোর মিশন নিয়েই নির্মিত হয়েছে ওয়েব সিরিজটি। সিরিজে পুলিশ কর্মকর্তা সারতাজ সিংয়ের চরিত্রে সাইফ আলী খান অভিনয় করেছেন। আর গ্যাংস্টারের চরিত্রে অভিনয় করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD