1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রায়পুরায় বাঁশগাড়ি ইউপি নির্বাচনকে কেন্দ্র করে এক’শ পরিবার বাড়ি ছাড়া

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ২৫৭ পাঠক

আসন্ন ১১ নভেম্বর ২য় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নরসিংদীতে রায়পুরার বাঁশগাড়িতে এক শ পরিবার এলাকা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে। বর্তমানে ওই পরিবারগুলোর সদস্যরা আশপাশের ইউনিয়নে আশ্রয় নিয়ে মানবেতর জীবনযাপন করেছেন।

বাঁশগাড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে (স্বতন্ত্র) চেয়ারম্যান পদপ্রার্থী রাতুল হাসান জাকির ও তার সমর্থকদের হামলার শিকার হয়ে তারা বাড়ি ছাড়া রয়েছেন। এছাড়া পুনরায় হামলার ভয়ে বাড়িতে ফিরতে পারছেন না তাঁরা। ভোটের দিন পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারবে কিনা এ নিয়ে ভোটারদের মধ্যে দেখা দিয়েছে শঙ্কা। শনিবার (৩০ অক্টোবর) দুপুরে উপজেলা বাঁশগাড়ি ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এসব কথা জানান, আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ও বর্তমান বাঁশগাড়ি ইউপি চেয়ারম্যান মো. আশরাফুল হক। তিনি বলেন গত শুক্রবার (২৯ অক্টোবর) নৌকার সমর্থক এক নারীর হাত ভেঙে দিয়েছে টেলিফোন প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী রাতুল হাসান জাকিরের সমর্থকরা। এলাকায় আধিপত্য বিস্তারের জন্য নৌকার সমর্থকদের বাড়িঘর ভাঙচুর, লুটপাট, শিশু ও নারীদের ওপর নির্যাতন চালাচ্ছে জাকিরের সন্ত্রাসী বাহিনী। এছাড়াও নৌকার পক্ষে প্রচারণায় বাঁধা ও পোস্টার ছিঁড়ে ফেলছে তাঁরা। বাঁশগাড়ি ইউপির ছয়বারের নির্বাচিত চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা সিরাজুল হক হত্যাসহ ডজন খানেক মামলা রয়েছে জাকিরের বিরুদ্ধে।
আশরাফুল হক বলেন, জাকিরের সন্ত্রাসী বাহিনীর ভয়ে এলাকা ছাড়া পরিবারগুলোকে বাড়িতে ফিরিয়ে আনাসহ তাদের ভোটাকাধিকার প্রয়োগের সুযোগ করে দেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সহযোগিতা চান তিনি। জাকির ও তার লোকজনের শাস্তির দাবি জানিয়েছে নৌকা প্রতীকের প্রার্থী আশরাফুল।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা মো. শরীফুল ইসলাম শীপন, বাঁশগাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি সদস্য কবির হোসেন সরকার, ইউপি সদস্য আমির হোসেনসহ আরো অনেকে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD