1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মেহেরপাড়ায় ইউপি নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ২২৬ পাঠক

আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য নরসিংদীর মেহেরপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩০ অক্টোবর) বিকাল থেকে রাত পর্যন্ত ভগীরথপুর শাহী ঈদগাহ মাঠে এই সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মাহবুবুল হাসান। ইউনিয়নের জনগণের ব্যানারে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও নরসিংদী জেলা পরিষদের সদস্য মোঃ আব্দুল হালিম খান।

বক্তব্য রাখেন সমাজ সেবক মোঃ আয়েব আলী, মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ মতিউর রহমান মতি, সহ-সভাপতি মোঃ মকবুল হোসেন, মনিরুল ইসলাম মিলন, মেহেরপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ কামাল হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সিহাব রাহাদ, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরু, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোঃ শরিফ প্রমুখ।

সভায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাহবুবুল হাসান তার বক্তব্যে বলেন, দল আমাকে নৌকা প্রতিক দেয়নি। আমি দল ও ইউনিয়নের উন্নয়নে দিনরাত কাজ করেছি। ইউনিয়ন, থানা, জেলা আওয়ামী লীগ আমাকে নৌকা প্রতিকের প্রার্থী নির্ধারণ করে কেন্দ্রে নাম পাঠিয়েছেন। অথচ আমাকে নৌকা প্রতিক না দিয়ে, যে কোনোদিন দল করেনি তাকে দিয়েছে। এটা আমার সাথে অবিচার করা হয়েছে। এসময় তিনি কান্নায় ভেঙে পড়েন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD