1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রায়পুরায় বাস-কাভার্ড ভ্যান সংঘর্ষ, এক চালক নিহত

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ২৫০ পাঠক

নরসিংদীর রায়পুরায় ঢাকা-সিলেট মহাড়কে যাত্রীবাহী হানিফ পরিবহনের বাসের সঙ্গে প্রাণ-আরএফএল কম্পানির কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও দশজন আহত হয়েছে। রবিবার(৩১ অক্টোবর) সকাল ১০টায় উপজেলার নীলকুঠি বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত চালক মো. আশিক মিয়া (৩৫) বরিশালের আগৈলঝাড়া উপজেলার গুরুনদী গ্রামের বাসিন্দা এবং প্রাণ-আরএফএল কম্পানির কাভার্ড ভ্যানের চালক ছিলেন। এ ঘটনায় আহত বাসটির চালকসহ ১০ জন যাত্রীকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের পরিচয় জানাতে পারেননি পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী হানিফ পরিবহনের একটি বাস ও সিলেটের হবিগঞ্জ থেকে ছেড়ে আসা নরসিংদীর ঘোড়াশালগামী প্রাণ-আরএফএল কম্পানির কাভার্ড ভ্যানটি ঢাকা-সিলেট মহাসড়কের নীলকুঠি বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই কাভার্ড ভ্যানের চালক আশিক মারা যায়। আহত হন বাসের চালকসহ ১০ জন যাত্রী। খবর পেয়ে ভৈরব হাইওয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় আহতদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়। সংঘর্ষে বাস ও কাভার্ড ভ্যানের সামনের অংশ দুমরে-মুচকে যায়।
ভৈরব হাইওয়ে থানার সাজেন্ট মাহবুব হোসেন বলেন, খবর পেয়ে নিহত কাভার্ড ভ্যানের চালক ও আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ঢাকা-সিলেট মহাড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের এক ঘন্টার চেষ্টায় যানজট নিরসন করা হয়।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD