1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শেখেরচর বাবুরহাটে ভয়াভহ অগ্নিকান্ডে ব্যাপক ক্ষতির আশঙ্কা

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ১৭৫ পাঠক

নরসিংদীতে শেখেরচর (বাবুরহাট) পাইকারি কাপড়ের বাজারে ভয়াভহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ব্যাপক ক্ষতির আশঙ্কা করছে ব্যবসায়ি মালিকরা। মঙ্গলবার (২ নভেম্বর) বিকাল সোয়া ৪টায় এ আগুনের সুত্রপাত ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৮ ইউনিট কাজ করে সন্ধ্যা পৌনে ৬টায় দিকে তা নেভাতে সক্ষম হয়। এ অগ্নিকান্ডে প্রায় ৪০টি বস্ত্রের দোকান ভস্মীভূত হয়েছে বলে জানান, বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর ঢাকার সহকারি পরিচালক মোঃ আব্দুল হালিম। তবে এ ঘটনায় ক্ষয়ক্ষতির পরিমাণ জানাতে পারেননি তিনি।
প্রত্যক্ষদর্শী ও দোকান মালিকরা জানান, এ বাজারের সুইপারপট্টি সংলগ্ন একটি শাড়ির দোকানে প্রথমে আগুনের ধোয়া দেখতে পায়। ওই দোকানটি তালাবদ্ধ ছিলো, বাহির থেকে কিছু বুঝা যাচ্ছিলো না। পরে মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা বেড়ে যায়। পরে আশপাশে লোকজন আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হয়। এ খবর পেয়ে আগুন নেভাতে ফায়ার সার্ভিসের দল এসে যুক্তহয়।
আগুনে ক্ষতিগ্রস্ত শাহাদ শাড়ী বিতান ও এর দোকান মালিক এইচ এম শফিকুল ইসলাম জানান, তার দোকানটিতে শাড়ি, লুঙ্গি, থ্রী পিস সহ পাইকারি কাপড় বিক্রি করতেন। আগুনের পুড়ে তার ব্যাপক ক্ষতি হয়ে গেছে।
অন্যান্য ব্যবাসায়িরা জানান, বৃহত্তর পাইকারি কাপড়ের বাজার বাবুরহাটে অগ্নিকান্ডের ঘটনায় দ্রুত আগুন নেভানোর জন্য কোন ব্যবস্থা নাই। বাজারের অলিগলিতে প্রবেশ করতে পারে না ফায়ার সার্ভিসের গাড়ি। তারপর পানি সংকট সাথে আবার যাতাযায় ব্যবস্থা না থাকায় আগুনের ঘটনা ঘটলেই ব্যাপক ক্ষতি হয়ে যায়। এ বিষয়টি সংশ্লিষ্টদের নজর দেয়া উচিত।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD