1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৬:৩৫ অপরাহ্ন

একসঙ্গে মাশরাফি-অপু

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার ‘বিগ ফ্যান’ ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। এবার দুজনকে একসঙ্গে দেখা যাবে টেলিভিশনের পর্দায়। ক্রিকেট নিয়ে একটি অনুষ্ঠানে অতিথি হয়ে আসবেন তারা।

টি-টুয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসর বসেছে ওমান ও সংযুক্ত আরব আমিরাতে। খেলাপ্রেমীদের চোখ এখন টেলিভিশনের পর্দায়। এমনকি পাড়া-মহল্লায় চায়ের আড্ডায় চলছে টি-টুয়েন্টি বিশ্বকাপ নিয়ে আলোচনা-সমালোচনা। এসব নিয়ে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেল আয়োজন করেছে ‘আল্টিমেট ওয়ার্ল্ড কাপ ক্রিকেট’। প্রতিদিন বিকাল তিনটা থেকে চারটা পর্যন্ত প্রচারিত হচ্ছে এই অনুষ্ঠান। এতে অংশ নেন জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড়, সংস্কৃতি অঙ্গনের মানুষ ও ক্রিকেটপ্রেমীরা। আগামী কাল ৩ নভেম্বরের পর্বে থাকছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ও অপু বিশ্বাস।

অপু বিশ্বাস বলেন, ‘আইকন, আইডল বলতে যদি কোনো খেলোয়াড়ের কথা বা ব্যক্তি মানুষের কথা বলা হয় তাহলে তিনি হলেন আমাদের মাশরাফি ভাই। নড়াইলে একবার অনুষ্ঠান করার সুযোগ হয়েছিল। অনুষ্ঠানটা তারই ছিল। ব্যক্তি মাশরাফি অসাধারণ মেধাসম্পন্ন এবং বুদ্ধিমান। তার পরিবারের সঙ্গেও আমার আত্মীক সম্পর্ক রয়েছে। আগামীকাল তার সঙ্গে একটি অনুষ্ঠানে অংশ নেব- আশাকরি ভালো আলোচনা হবে।’

অপু বিশ্বাস বর্তমানে ‘প্রেম প্রিতীর বন্ধন’ সিনেমার শুটিং করছেন। এ ছাড়াও তার হাতে বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD