1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৪:২৭ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

‘নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হলে আ.লীগ করতে পারবেন না’

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
  • ৪৩ পাঠক

স্থানীয় সরকার নির্বাচনে দলের মধ্যে থেকে বিদ্রোহী প্রার্থী হলে আর যাই হোক অন্তত আওয়ামী লীগ করা যাবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন দলটির সভাপতি মন্ডলীর সদস্য কাজী জাফর উল্লাহ। তিনি বলেন, ‘দলের সিদ্ধান্ত মাথা পেতে মেনে নিতে হবে। দল যাকে মনোনয়ন দিবে তার পক্ষেই সবাইকে সমর্থন দিতে হবে। বিদ্রোহী হয়ে দলের মধ্যে বিভেদ সৃষ্টিকারীদের ছাড় দেয় না আওয়ামী লীগ।’

বৃহস্পতিবার (৪ অক্টোবর) দুপুরে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের আয়োজনে বর্ধিত সভায় এসব কথা বলেন।

কাজী জাফর উল্লাহ বলেন, ‘বিএনপি কেন নির্বাচনে অংশ নেয় না সেটা তাদের নিজেদের ব্যাপার। আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাসী দল। নির্বাচনের মাধ্যমেই আওয়ামী লীগ ক্ষমতায় রয়েছে। আমরা জানি ক্ষমতায় যাওয়ার একমাত্র উপায় হচ্ছে দেশের সাধারণ মানুষের ভোটাধিকার। দেশের মানুষের সমর্থন নিয়েই ক্ষমতায় টিকে থাকতে হয়।’

বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, আগামী ২০২৩ সালে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে জনগণের ম্যাণ্ডেট নিয়ে আওয়ামী লীগ ক্ষমতায় যেতে চায়, উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে চায়। সেই লক্ষ্যে আওয়ামী লীগ কাজ করছে। এর জন্য দরকার তৃণমূলকে শক্তিশালী করা।

চুয়াডাঙ্গা শহরের কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজ মাঠে আয়োজিত ওই বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দারের সভাপতিত্বে প্রধানবক্তা ছিলেন সাংগঠিনক সম্পাদক বিএম মোজাম্মেল হক। অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, কার্যনির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলন এমপি, পারভীন জামান কল্পনা ও গ্লোরিয়া সরকার ঝর্ণা এমপি প্রমুখ।

সভাটি পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম আজাদ। এর আগে সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার।

উল্লেখ্য, দীর্ঘ ৬ বছর পর চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের এ বর্ধিত সভা অনুষ্ঠিত হলো। এ সভা ঘিরে নেতাকর্মীদের মধ্যেও আগ্রহ ও উদ্দীপনার কমতি ছিল না।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD