1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:১০ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

চরে সংঘাত বন্ধের আহবান-এমপি পুত্র পার্থ

আব্দুল কাদির | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১
  • ১৭৯ পাঠক

ইউনিয়ন পরিষদ নির্বাচন ও আধিপত্য বিস্তার নিয়ে রক্তক্ষয়ী সংঘাত বন্ধে আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি চরের সকল মানুষকে এগিয়ে আসতে হবে। নিজেদের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করে রক্তাপাত ঘটালে চরে উন্নয়ন সম্ভব হবে না। নতুন করে আর কোন সংঘাত হলে জড়িত কেউ ছাড় পাবে না।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) দুপুরে নরসিংদীর রায়পুরা উপজেলার মির্জাচর উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত মির্জাচর ইউপি নির্বাচনে নৌকার মনোনীত প্রার্থী হাজি মো. ফিরোজ মিয়ার পক্ষে এক সভায় এ মন্তব্য করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সাংসদ রাজিউদ্দিন আহমেদ রাজুর পুত্র রাজিব আহমেদ পার্থ।

তিনি আরো বলেন, চরে প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌঁছে গেছে। রাস্তাঘাট পাকা হচ্ছে এবং মেঘনায় একটি ব্রীজ হয়ে গেলে চরে উন্নয়নের বন্যা বয়ে যাবে। এ সময় সুষ্ঠু ইউপি নির্বাচনের পাশাপাশি নৌকার পক্ষে ভোট চান তিনি।

সভায় উপস্থিত ছিলেন, নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী হাজি মো. ফিরোজ মিয়া, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সেলিম মিয়া, প্রচার সম্পাদক প্রদীব কুমার বিশ^াস, রায়পুরা পৌর আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক সাইদুর রহমান উজ্জল, মির্জাচর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. সামসু, আলম মেম্বার, আওয়ামী লীগ নেতা ফারুকুল ইসলামসহ আরো অনেকে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD