1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৪:৪৮ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ঝালকাঠিতে মাইক্রোবাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ৫৬ পাঠক

ঝালকাঠির নলছিটিতে মাইক্রোবাসের সাথে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। ভয়াবহ এ দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। সোমবার (৮ নভেম্বর) সকালে উপজেলার দপদপিয়া ইউনিয়নের জিরো পয়েন্টের জোড়াখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন─ নাসির বিশ্বাস, জাহাঙ্গীর হোসেন ও মিরাজ। নিহতরা অটোরিকশার যাত্রী ছিলেন। এ ঘটনায় গুরুতর আহত অটোরিকশাচালক নাসির উদ্দিন বর্তমানে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

নলছিটি থানার উপপরিদর্শক ইউসুফ জানান, দুর্ঘটনার পর আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। এছাড়া দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি সড়ক থেকে সরিয়ে নেওয়া হয়েছে। বরিশাল কুয়াকাটা সড়কে এখন যান চলাচল স্বাভাবিক। গাড়ি দুটি জব্দ করা হলেও এ ঘটনায় এখন পর্যন্ত কেউ আটক নেই।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বাকেরগঞ্জ উপজেলা থেকে যাত্রী নিয়ে সিএনজিচালিত অটোরিকশাটি বরিশালের দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে মাইক্রোবাসটি বাকেরগঞ্জের দিকে যাচ্ছিল। পথে নলছিটির জোড়াখালী নামক স্থান অতিক্রমকালে দুটি গাড়ির মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী নাসির বিশ্বাস মারা যান। ওই অটোরিকশায় থাকা জাহাঙ্গীর হোসেন, মিরাজ এবং চালক নাসির উদ্দিন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য জাহাঙ্গীর হোসেন ও মিরাজকে ঢাকায় পাঠানো হয়। ঢাকা নেওয়ার পথে তাদের মৃত্যু হয়।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD